২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সঙ্গীর উচ্চতাতেই লুকিয়ে যৌনসুখ! জেনে নিন বিশেষজ্ঞরা কী বলছেন

Published by: Akash Misra |    Posted: June 24, 2022 6:03 pm|    Updated: June 24, 2022 6:09 pm

Height Matters for intimacy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কে গভীরতা আনতে যৌনতায় মেতে ওঠা কিন্ত অত্যন্ত জরুরি। তবে শুধু যৌনতায় মাতলেই হবে না, যৌনসুখ ব্যাপারটাও এক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। আর যৌনসুখের সঙ্গে জড়িত অনেক কিছুই। যেমন, সঙ্গীর উচ্চতা! ভাবছেন, যৌনতার সঙ্গে উচ্চতার সম্পর্ক কোথায়? বিশেষজ্ঞরা বলছেন, উচ্চতার সঙ্গে যৌনসুখের গভীর সম্পর্ক রয়েছে। উচ্চতার উপরেই যৌনতার ভঙ্গিমার রকমফের নিয়ন্ত্রণে থাকে।

বিশেষজ্ঞরা বলছেন, বেশিরভাগ সময়ই দেখা যায় নারীর চেয়ে পুরুষের উচ্চতা বেশি। অনেক পুরুষ এই বিষয়টি পছন্দও করেন। তাই যৌনসুখের ক্ষেত্রে এরকম জুটি সবার থেকে এগিয়ে। চুম্বন থেকে গভীর শরীরী মিলন, এই জুটির ক্ষেত্রে দারুণ কাজ করে। বিশেষ করে, যৌনতার সময় দীর্ঘতর করতেও সঙ্গীর মধ্যে উচ্চতার তারতম্য বেশি হওয়া ভাল।

[আরও পড়ুন: সঞ্জয় দত্তের সঙ্গে ‘ডাকাত’ রণবীরের সংঘাত! ‘শামশেরা’র ট্রেলারে ভরপুর অ্যাকশন]

kissing on partner
বিশেষজ্ঞরা বলছেন, যাঁরা আদর করার সময় একটু নরম থাকেন তাঁদের ক্ষেত্রে উচ্চতার পার্থক্য বেশ অসুবিধাজনক। কারণ, যারা নরমভাবে শারীরিক মিলনে অভ্যস্ত, তাঁরা শারীরিক ঘনিষ্ঠতার সঙ্গে মানসিক যোগাযোগকেও গুরুত্ব দেন। তাই উচ্চতার তারতম্য বেশি হলে সেটা অসুবিধাজনক হয়ে পড়ে।

অন্য দিকে যাঁরা বিছানায় একটু ওয়াইল্ড স্বভাবের। তাঁদের ক্ষেত্রে সুবিধাজনক হতে পারে উচ্চতার পার্থক্য। এ ক্ষেত্রে মিলনের সময় যাঁরা বেশিমাত্রায় অ্যাক্টিভ থাকেন, তাঁদের সঙ্গীর উচ্চতা কম হলে সুবিধা হতে পারে। এই ক্ষেত্রে কিছু বিশেষ বিশেষ ভঙ্গিমায় আদর করার জন্যেও উচ্চতার তারতম্য বেশ উপযোগী বলে মত বিশেষজ্ঞদের।

Young man's private part fracture during physical relation

সবশেষে বলা যায়, যৌনতার ক্ষেত্রে যাঁরা অল্প বিস্তর এক্সপেরিমেন্টে বিশ্বাসী। তাঁদের ক্ষেত্রে এই উচ্চতা বিষয়টা বেশ গুরুত্বপূর্ণ। কিন্তু বিশেষজ্ঞরা বলছেন, ভরপুর প্রেম থাকলে, এসব তুচ্ছ।

[আরও পড়ুন: জল্পনায় ইতি, অক্ষয়, সুনীল, পরেশ রাওয়ালকে নিয়েই ফিরছে ‘হেরা ফেরি’!]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে