BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মদ্যপ অবস্থায় শরীরীখেলায় মত্ত? বিপদের দিকে পা বাড়াচ্ছেন না তো!

Published by: Akash Misra |    Posted: December 28, 2021 7:41 pm|    Updated: December 28, 2021 7:41 pm

How alcohol can affect your Romantic Life | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হালকা শীত, উত্তরে হাওয়া। তার উপর উৎসবের মেজাজ। পার্টি তো জাস্ট বনতা হ্যায়। সঙ্গীকে সঙ্গে নিয়ে ঢুঁ মারলেন শহরের রেস্তরাঁয়। মাঝ রাত পর্যন্ত চলল পার্টি। মদ্যপ হয়ে ঘরে ফিরেই সঙ্গীর সঙ্গে মেতে উঠলেন যৌনতায়! কিংবা যৌনতাকে একটু অন্যভাবে উপভোগ করতে নেশায় ডুবে গেলেন। কিন্তু জানেন কি আপনার এই এক্সপেরিমেন্ট বিপদ ডেকে আনতে পারে?

১) অনেকে মনে করেন নেশায় ডুব দিয়ে যৌনতায় মেতে উঠলে, তা দীর্ঘস্থায়ী হয়। বিশেষজ্ঞরা বলছেন, নেশার সঙ্গে যৌনতার কোনও সম্পর্ক নেই। তাই নেশার ফলে তা দীর্ঘস্থায়ী হবে এ ধারণা একেবারেই ভুল। কারণ, অতিরিক্ত নেশা করলে নার্ভ দুর্বল হয়ে পড়ে, যার ফলে উত্তেজনা বেড়ে যাওয়ার চেয়ে কমে বেশি মাত্রায়।

২) অনেকে আবার মনে করেন, সঙ্গমের ঠিক আগে যদি ধূমপান করা যায়, তাহলে নাকি সঙ্গমে তীব্রতা আসে। বিশেষজ্ঞরা বলছেন, এ ধারণাও একেবারে ভুল। বরং উত্তেজনাকে প্রশমিত করে দেয় ধূমপান।

Couple makes love in car at hilltop in Derbyshire

৩) নেশায় ডুবে কখনই সঙ্গম করা উচিত নয়। বিশেষজ্ঞরা বলছেন, এটা যদি অভ্যাসে পরিণত হয়, তাহলেই বিপদ। কারণ, এতে যৌন ক্ষমতা লোপ পেতে পারে।

[আরও পড়ুন: কোন অভিনেত্রীর বায়োপিকে অভিনয় করতে চান? জানালেন মিস ইউনিভার্স হরনাজ ]

৪) বিশেষজ্ঞরা মনে অনেক সময় বেশিমাত্রায় মদ্যপান করলে অল্প সময়ের জন্য স্মৃতিভ্রংশ ঘটতে পারে। তাই এই ধরনের প্রবণতাকে এড়িয়ে চলাই ভাল।

Sex

৫) অনেকেই অ্যালকোহল বা সিগারেট কিংবা অন্যধরনের নেশাদ্রব্যের গন্ধ পছন্দ করেন না। তাই সঙ্গমের সময় মুখে গন্ধ হলে তা সঙ্গমে বাধা সৃষ্টি করতে পারে। তাই এই ধরনের এক্সপেরিমেন্ট থেকে দূরে থাকাই ভাল।

প্রিয়জনকে আদর করাটাই একটা নেশার মতো। তাই অন্য নেশায় না ডুবে প্রেমের নেশাতেই ডুবে থাকুন। দেখবেন এতে ভালবাসা বাড়বে, আদরের মাত্রাও দীর্ঘতর হবে।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দেওয়ার জের? অভিনেত্রী শেহনাজ গিলের বাবাকে লক্ষ্য করে চলল গুলি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে