১ আষাঢ়  ১৪২৬  রবিবার ১৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

১ আষাঢ়  ১৪২৬  রবিবার ১৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি ভোরবেলা ঘুম থেকে ওঠেন? তাহলে আপনার সঙ্গীর মতো ভাগ্যবান বা ভাগ্যবতী আর কেউ নয়! যৌনমিলন এবং যৌনসুখ প্রত্যেকটা সম্পর্কের জন্যই ভীষণ জরুরি। যৌনমিলনে ভাঁটা পড়ার জন্য অনেকের দাম্পত্য সম্পর্কেই পড়েছে দাঁড়ি। রোজকার ব্যস্ত জীবনে টেনশন, উদ্বেগের জন্য যৌনআকাঙ্ক্ষা এখন সত্যিই অনেকের জীবনে প্রায় তলানিতে গিয়ে ঠেকেছে। তাই যৌনসুখেও পড়েছে ভাটা। সমীক্ষা তো অন্তত এমনটাই দাবি করছে। তবে, আপনার কিছু অভ্যেস বদলে দিতে পারে জীবনের এই সমস্যাকে। সমীক্ষা বলছে, যৌনমিলনের সময়টাও নাকি ভীষণ গুরুত্বপূর্ণ। কোন সময়ে সঙ্গীর সঙ্গে মিলিত হলে, আপনার যৌনসুখ পৌঁছাবে চরম পর্যায়ে, সেই উপায়ই এবার বাতলে দিল এক বৈজ্ঞানিক সমীক্ষা।

[আরও পড়ুন:  নারী আর পুরুষের অর্গাজম্ কি সমান? গবেষণা কী বলছে?]

ভোরবেলা ঘুম থেকে ওঠার অভ্যেস নাকি আপনাকে বিছানায় সেরা করে তুলবে। বৈজ্ঞানিক সমীক্ষা বলছে, ভোরে যাঁরা ঘুম থেকে ওঠেন, তাঁরাই বিছানায় সেরা পারফরম্যান্সটা দিতে পারেন। আসলে, ভোরে ঘুম থেকে যাঁরা ওঠেন, তাঁরা নাকি খুব আত্মবিশ্বাসী এবং ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’ অর্থাৎ প্রথম দেখাতেই প্রেম পড়া গোছের ব্যাপারে বিশ্বাসী হন।

[আরও পড়ুন:  ভবিষ্যৎ পরিকল্পনা করছেন? এই সময় সেক্স করুন, প্রেগন্যান্সি আসবেই]

সম্প্রতি, মার্কিন যুক্তরাষ্ট্রের ২০ হাজার মানুষের উপর একটি গবেষণা চালানো হয়েছে। তাদের প্রত্যেকের ঘুমের সময় ও বিছানা ছাড়ার নিরিখে একটা সমীক্ষা করা হয়েছে। সমীক্ষায় দেখা গিয়েছে, যাঁরা ভোরে ঘুম থেকে ওঠেন তাঁদের যৌনজীবন অনেকটাই ভাল, তুলনামূলভাবে যাঁরা দেরি করে ঘুম থেকে ওঠেন তাঁদের থেকে। ঘুমের ধরন থেকেই নাকি বোঝা যায় একজন মানুষের ব্যক্তিত্ব, সমীক্ষায় উঠে এসেছে এমন তথ্যও। সমীক্ষা বলছে, যাঁরা বেশি রাত জাগেন, তাঁরা স্বভাবের দিক থেকে লাজুক এবং রসিক গোছেরও হয়ে থাকেন। আর তাঁর থেকেও অবাক করে দেওয়া কাণ্ড হল, দেরি করে ঘুম থেকে ওঠা মানুষেরা সিঙ্গেল থাকতেই পছন্দ করেন। কিন্তু, সেক্স লাইফে ছন্দ ফিরিয়ে আনতে হলে কিন্তু ভোরে ঘুম থেকে ওঠা অভ্যেস করুন!

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং