২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুই ছেলের সঙ্গে বসেই নিয়মিত পর্ন ভিডিও দেখেন এই পপ তারকা, কেন জানেন?

Published by: Suparna Majumder |    Posted: July 2, 2021 4:35 pm|    Updated: July 2, 2021 4:35 pm

Indonesia popstar see adult video with sons to teach them | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উঠতি বয়সের দুই ছেলে। তাঁদের সঠিক যৌন শিক্ষার প্রয়োজন। এই কারণে ছেলেদের সঙ্গে বসেই পর্ন ভিডিও দেখেন ইন্দোনেশিয়ার পপ তারকা ইউনি শারা (Yuni Shara)। এক সাক্ষাৎকার দিতে গিয়ে নিজেই একথা জানিয়েছেন তিনি। ইউনির এই সাক্ষাৎকারের ভিডিও প্রকাশ্যে আসার পরই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সেদেশে।

৪৯ বছরের ইউনির দুই ছেলের নাম এভিন সালোমো সিহান এবং সেলো ওবিয়েন্ট সিহান। তাঁদের সঙ্গে বসেই নাকি নিয়মিত পর্নহাবের মতো সাইটের ভিডিও দেখেন পপ তারকা। তাঁর মতে, বর্তমান প্রজন্মের উঠতি বয়সের ছেলেদের যৌনতা নিয়ে আগ্রহ থাকবেই। যত তাঁদের পর্ন ভিডিও দেখতে বারণ করা হবে, তত বেশি কৌতূহল হবে। খোলাখুলি এ বিষয়ে আলোচনা না হলেই মুশকিল। তাঁরা লুকিয়ে পর্ন ভিডিও দেখতে শুরু করবে। এতে অনেক সময় হিতে বিপরীতও হতে পারে। তার চেয়ে বরং ছেলেদের এ বিষয়ে শিক্ষিত করা উচিত। যাতে তাঁরা সঠিক পথ বেছে নিতে পারে। 

[আরও পড়ুন: প্রিয় মানুষের কাছে ভুলেও ফাঁস করবেন না এই ৭টি গোপন কথা]

ইউনি জানান, প্রথমে তিনিও এ নিয়ে দ্বিধায় ছিলেন। কীভাবে ছেলেদের একসঙ্গে পর্ন দেখার প্রস্তাব দেবেন তা ভেবে উঠতে পারছিলেন না। কিন্তু এ পদক্ষেপ তাঁকে নিতেই হত। ছেলেরাও বিষয়টিকে অত্যন্ত সহজভাবে বিষয়টি নিয়েছে। ইউনির এই সিদ্ধান্তের সমর্থন করেন তাঁর বোন ক্রিস দয়ন্তি। তাঁর মনে অভিভাবকদের সঙ্গে বর্তমান প্রজন্মের ছেলে-মেয়েদের সম্পর্ক যত সহজ হবে ততই ভাল।

ইউনির এই সাক্ষাৎকারের ভিডিও প্রকাশ্যে আসার পর সেদেশে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অনেকেই প্রশ্ন তুলেছেন। তবে ইন্দোনেশিয়ার এক সংবাদ মাধ্যমে সেদেশের প্রখ্যাত মনোবিদ আগস্ট্রিড পিইথার ইউনিকে সমর্থন করেছেন। তাঁর মতে যৌনতা নিয়ে প্রত্যেক বাবা-মায়ের সহজ হওয়া প্রয়োজন। এ বিষয় ঠিক-বেঠিক তাঁরাই সবেচেয়ে ভাল বোঝাতে পারবেন।

[আরও পড়ুন: প্রাক্তন প্রেমিকের নতুন সম্পর্ক ভাঙতে সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ ছবি আপলোড তরুণীর, তারপর…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে