BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

বিছানার চাদর জড়িয়ে ফটোশুটে ‘বিতর্ক’, সমালোচকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থার ভাবনা দম্পতির

Published by: Sayani Sen |    Posted: October 19, 2020 5:50 pm|    Updated: October 19, 2020 6:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিছানার চাদর জড়িয়ে তোলা পোস্ট ওয়েডিং ফটোশুট (Post Wedding Photoshoot) নিয়ে সরগরম নেটদুনিয়া। কেরলের দম্পতির ছবি নিয়ে আপত্তি তুলেছেন অনেকেই। নেটিজেনদের এহেন আক্রমণে রীতিমতো জেরবার কার্তিকেয়ন এবং লক্ষ্মী। ছবিগুলি কিছুতেই সোশ্যাল মিডিয়া থেকে সরাবেন না বলেই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। প্রয়োজনে আইনি পথে হাঁটার ভাবনাচিন্তাও করছেন নবদম্পতি।

কেরলের (Kerala) ওই দম্পতির দাবি, ভাইরাল হওয়া ওই ফটোশুট নিয়ে তাঁর পরিজনদের কোনও মাথাব্যথা নেই। কেউ একবারের জন্য আপত্তিও করেননি। তবে বারবার তাঁদের পরিচিত এমনকী বহু আত্মীয়স্বজনও পরিজনদের এই ছবির জন্য অপমান করেছে। আবার সঙ্গে নেটিজেনদের একাংশ তো রয়েছেই। দম্পতি জানান, ছবি ভাইরাল হওয়ার শুরুতে বেশ কিছু সংখ্যক নেটিজেনদের কটাক্ষের জবাব দিয়েছিলেন তাঁরা। কার্তিকেয়ন এবং লক্ষ্মী বারবার জানিয়েছেন, পোশাক না পরে কোনওভাবে ফটোশুট করা সম্ভবপর নয়। তবে একটু অন্য ধরনের পোশাক পরেছিলেন তাঁরা। যাতে ছবি তোলার ক্ষেত্রে কোনও সমস্যা না হয়। আর বাকিটা চিত্রগ্রাহকের পারদর্শিতার ছবিগুলি জীবন্ত হয়ে উঠেছে। তবে তাতেও কমেন্টের ঝড় রোখা যায়নি। তাই বাধ্য হয়ে জবাব দেওয়া বন্ধ করে দেন দু’জনে। তা সত্ত্বেও বর্তমানে আক্রমণের কোনও শেষ নেই। সে কারণেই এবার আইনি পথে হাঁটার ভাবনাচিন্তা করছেন তাঁরা।

Couple

[আরও পড়ুন: পুরুষের তুলনায় যৌন চাহিদা বেশি নারীর, নেপথ্যে কোন রহস্য? জানালেন বিশেষজ্ঞরা]

উল্লেখ্য, করোনা পরিস্থিতিতেই গত সেপ্টেম্বরে বিয়ে হয় দু’জনের। তারপর থেকেই ভাইরাসের দাপটে গৃহবন্দি তাঁরা। আর পাঁচজন নবদম্পতির মতো পরিজনদের থেকে দূরে কোথাও পাহাড় কিংবা সমুদ্রের নিস্তব্ধতায় নিজেদের খুঁজে পাওয়ার সুযোগ পাননি তাঁরা। বিয়েতেও সেভাবে আনন্দ করতে পারেননি। তাই একঘেয়েমি কাটাতে ফটোশুটের কথা ভাবেন দম্পতি (Couple)। তাঁদের পরিচিত চিত্রগ্রাহক বন্ধুর সাহায্যেই ইদুক্কি চা বাগানে পোস্ট ওয়েডিং ফটোশুট করান তাঁরা।

Couple

 

চা বাগানে কখনও দৌড়ের পোজে ছবি তোলেন।

Couple

আবার মাখো মাখো প্রেমের ছবিও ভাইরাল হয়ে যায়।

Couple

তারপর থেকে তাঁদের ভিন্ন ধারার ফটোশুট নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল চর্চা।

[আরও পড়ুন: বিছানা নয়, সেক্স চ্যাটেই যৌন চাহিদা মেটান ৬২ শতাংশ ভারতীয় নারী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement