BREAKING NEWS

২৮ জ্যৈষ্ঠ  ১৪২৮  শনিবার ১২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

জানেন, আপনার ঠোঁট কীভাবে উত্তেজিত করে তুলতে পারে পার্টনারকে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 25, 2017 1:57 pm|    Updated: September 26, 2019 3:40 pm

Make your partner erotic with these mouth moves

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার স্পর্শে ঠোঁটের ভূমিকা অনেকখানি। হাতে-হাত। আর তারপর ঠোঁটে ঠোঁট ছোঁয়াতেই যেন জমে ওঠে রোম্যান্স। পরস্পরের প্রতি আকৃষ্ট হওয়ার রসদ জোগায় ঠোঁটের নরম, উষ্ণ স্পর্শ। চুম্বনের আবার নানা ধরনও রয়েছে। ফ্রেঞ্চ কিস, স্প্যানিশ কিস ইত্যাদি ইত্যাদি। এই ঠোঁটের কীর্তি নেহাত কম নয়। আপনার ঠোঁটই পারে পার্টনারকে উত্তেজিত করে তুলতে। ঠোঁটের জাদুতেই ভালবাসার সাগরে ডুব দিতে বাধ্য সঙ্গী। জানেন, শুধু ঠোঁট দিয়েই রতিসুখের মতো উত্তেজনা ও তৃপ্তি দেওয়া সম্ভব? কীভাবে? পড়ুন প্রতিবেদন।

কান আপনার সঙ্গীর অত্যন্ত স্পর্শকাতর অংশ। আর কানে ঠোঁটের স্পর্শ পার্টনারকে উত্তেজিত করে তুলবেই। আলতোভাবে সঙ্গীকে কাছে টেনে নিয়ে তাঁর কানের কাছে ভালবাসার দু-চারটে কথা বলে ঠোঁট দিয়ে হালকা চেপে ধরুন  তাঁর কান। তার পরের প্রতিক্রিয়া নিজেই অনুভব করবেন।

মহিলা পার্টনার হাতে চুম্বন পেলে খুশি হন। এমন ধারণা অনেকেরই রয়েছে। তা যেমন সত্যি তেমনই সত্যি উলটোটাও। পুরুষ সঙ্গীর আঙুল নিজের মুখের কাছে টেনে নিয়ে আলতো চুম্বন করুন। তারপর তা মুখের ভিতর প্রবেশ করান। আর জিভের কারিগরি তাঁকে উত্তেজিত করবেই। সারা শরীরে জাগবে শিহরণ। না আপনার প্রতি তাঁকে আরও বেশি আকৃষ্ট করতে বাধ্য।

kiss-_web

চুম্বনের সময় মহিলারা পুরুষদের নিচের ঠোঁটটিই সাধারণত বেছে নেন। এতে যেমন একরকম তৃপ্তি, ঠিক তেমনই তাঁকে সারপ্রাইজ দেওয়ার জন্য মাঝেমধ্যে বেছে নিন উপরের ঠোঁটটি। নাকের নিচ পর্যন্ত প্রশস্ত করুন আপনার মুখ। পার্টনারকে উত্তেজিত করার এমন সুযোগ ছাড়বেন না।

পুরুষ সঙ্গীরা অনেক সময়ই নিজেদের শরীরে তাঁর পার্টনারের ছোঁয়া অনেক বেশি সময় পর্যন্ত অনুভব করতে ভালবাসেন। এককথায় মহিলাদের মতো লাভবাইট পুরুষদেরও প্রিয়। আর তার জন্য তাঁর সঠিক অঙ্গ হল ঘাড় অথবা কাঁধ। আপনার ভালবাসা ও যৌনচাহিদার কামড় ঘাড়ে চেপে বসলে তৃপ্তি পান পুরুষ সঙ্গীটি।

আরেকটি বিশেষ স্থানে পুরুষরা চুম্বন পছন্দ করেন। তা হল উরু বা থাই। হাঁটু থেকে অল্প অল্প করে উরুর দিকে চুম্বন করুন। রোমহর্ষক এই অনুভূতি তিনি দীর্ঘ সময় মনে রাখবেন।

couple-kissing-in-bed

প্রেমালাপের সময় পুরুষ সঙ্গীর পিঠে ম্যাসাজ করেছেন কখনও? আবার করতে পারেন। তবে একটু অন্যভাবে। হাতের বদলে সঙ্গীর পিঠকে নিয়ন্ত্রণ করুক আপনার ঠোঁটের ছোঁয়া। একইভাবে স্পষ্ট করতে পারেন তাঁর নাভির আশপাশ। অন্যান্যবারের থেকে এবারের প্রতিক্রিয়ার পার্থক্যটা নিজেই বুঝতে পারবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement