BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

শিশু যৌনতা, ধর্ষণের ভিডিওর ছড়াছড়ি, নিষিদ্ধ হওয়ার পথে পর্নহাব!

Published by: Sayani Sen |    Posted: June 12, 2020 6:48 pm|    Updated: June 12, 2020 6:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নহাবের জনপ্রিয়তা নতুন কিছুই নয়। সেভাবে প্রকাশ্যে কেউ না বললেও গোপনে পর্নহাবে নজর রেখে নীল দুনিয়ার হাতছানিতে নিজেকে ভাসিয়ে দেননি এমন মানুষ কমই রয়েছেন। তার উপর আবার লকডাউনের সময় পর্নহাবের জনপ্রিয়তা নাকি বেড়েছে আরও কয়েক গুণ। তবে এই সময়ে খুব কম সময়ে জনপ্রিয় হয়ে ওঠার জন্য নাকি শিশু যৌনতা এবং নাবালক-নাবালিকা ধর্ষণের ভিডিও আপলোড করছে পর্নহাব। এমনই অভিযোগে সরব লায়লা মিকেলওয়েট। নারীপাচার রোধে নানা কাজ করেন লায়লা।

পর্নহাবের বিরোধিতায় লায়লা মিকেলওয়েট সই সংগ্রহের কাজও শুরু করেছেন। লায়লার দাবি, এই সাইটটিতে প্রতিদিন কয়েক লক্ষ মানুষ ভিজিট করেন। প্রতি বছর ভিডিও আপলোডও হয় প্রচুর। তবে তা সত্ত্বেও পর্নহাব কোন বয়সিদের ভিডিও আপলোড হবে, সে বিষয়ে কিছুই ঠিক করেনি। তার ফলে শিশুর যৌনতার ভিডিও আপলোড হয় সহজেই। তাছাড়া নাবালক-নাবালিকার ধর্ষণের ভিডিও আপলোড করা হয়েছে। তাঁর দাবি, কমপক্ষে ৫৮টি ধর্ষণ এবং শারীরিক হেনস্তার ভিডিও পর্নহাবে বর্তমানে দেখা যাচ্ছে। লায়লা বলেন, “এই ধরনের জঘন্য, নিম্নরুচির ভিডিও আপলোডের মাধ্যমে কেবলমাত্র সস্তায় ব্যবসা বৃদ্ধি করতে চাইছে পর্নহাব।” এছাড়া পর্নহাব অবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করার দাবিও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: আজব কাণ্ড! যৌনতৃপ্তি পেতে পুরুষাঙ্গ দিয়ে মোবাইল চার্জার ঢোকাল যুবক]

পিটিশনে শিশু যৌনতা এবং নাবালক-নাবালিকা ধর্ষণের আপলোড করা প্রত্যেকটি ভিডিওর ব্যাখ্যাও দিয়েছেন লায়লা। পর্নহাবের এই কার্যকলাপের বিরোধিতায় বহু মানুষকে পাশে পেয়েছেন তিনি। চলছে সই সংগ্রহের কাজ। 

[আরও পড়ুন: আক্রান্তের বীর্যেও মিলছে করোনা জীবাণু, কতটা নিরাপদ যৌনমিলন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement