BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বয়সে ছোট ছেলেদের সঙ্গে যৌনতাই ‘ফ্যান্টাসি’, মেয়ের পরিচয় ভাঁড়িয়ে শখ মেটাচ্ছে ৪৮ বছরের মা

Published by: Paramita Paul |    Posted: December 12, 2021 2:19 pm|    Updated: December 12, 2021 2:30 pm

Mother stole daughter’s identity to date younger guys in USA | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের চেয়ে কমবয়সি ছেলেদের বেজায় পছন্দ তার। ‘ফ্যান্টাসি’ তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি। কিন্তু সেই শখপূরণে বাধা হয়ে দাড়াচ্ছিল মহিলার বয়স। তবে সেও দমে যাওয়ার পাত্রী নয়। বাইশ বছরের মেয়ের পরিচয় ভাঁড়িয়ে জীবন কাটাচ্ছিল মার্কিন মহিলা। তবে শেষ রক্ষা হয়নি। পুলিশের কাছে ফাঁস হল তার জারিজুরি।

মিসৌরির বাসিন্দা লরা অগলসেবি। বয়স ৪৪। তাঁর মেয়ে লরেন হে কলেজ পড়ুয়া। বয়স ২২ বছর। যৌনসুখ মেটাতে মেয়ের পরিচয় ভাঁড়িয়ে নেয় মা। মার্কিন সংবাদ মাধ্যম সূত্রে খবর, ২০১৬ সাল থেকে এই কাজ শুরু করেছিল অগলসেবি। আরকানসাসের এক শহরে গিয়ে নতুন জীবন শুরু করে সে। ছাত্র সেজে বড় অঙ্কের ঋণ নেয়। পড়ুয়া সেজে কলেজেও ভরতি হয়ে যায় ওই মহিলা। বানিয়ে ফেলে ড্রাইভিং লাইসেন্সও।

USA woman
লরা অগলসেবি। সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত ছবি।

আর তার পরই শুরু হয় তার ‘প্রেমলীলা’। একের পর এক কমবয়সি ছেলেদের সঙ্গে সম্পর্ক তৈরি করে অগলসেবি। মেটাতে থাকে নিজের যৌন ইচ্ছা। সোশ্যাল মিডিয়াতেও মেয়ের পরিচয় দিয়ে খোলে প্রোফাইলও। ফিলটার দিয়ে নিজের ছবি লাস্যময়ী ছবি পোস্ট করত সেখানে। ছবিতে ফিলটার দেওয়ায় বয়সও বোঝা যেত না।

[আরও পড়ুন: পরকীয়ায় বাধা, স্তন্যদানের সময় সন্তানকে বালিশ চাপা দিয়ে ‘খুন’ মায়ের]

USA Girl
লরা অগলসেবি। সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত ছবি।

কিন্তু কীভাবে মেয়ের পরিচয়পত্র চুরি করল অগলসেবি? জানা গিয়েছে, মেয়ে লরেনের পরিচয়পত্র মেল থেকে চুরি করেছিল। এদিকে যে বাড়িতে ওই মহিলা ভাড়া থাকতেন সেই দম্পতি জানিয়েছেন, ওই মহিলা নিজেকে ২২ বছরের ছাত্রী বলে পরিচয় দিয়েছিলেন। বলেছিল, পরিবারে খুব অশান্তি। তাই বাড়িতে চলে এসেছে সে। লাইব্রেরিতে কাজ করার পাশাপাশি কলেজে পড়ে। অগলসেবির সাজ পোশাক, জীবনযাত্রী দেখে কারোর সন্দেহও জাগেনি। কিন্তু বিপত্তি বাধে টাকা জোগার করতে গিয়ে।

USA Girl
লরা অগলসেবি। সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত ছবি।

লরেনের পরিচয় দিয়ে একের পর এক ঋণ নিতে থাকে তার মা। যা দেখে মার্কিন পুলিশের সন্দেহ জাগে। খোঁজ খবর করতেই অগলসেবির জারিজুরি ফাঁস হয়ে যায়। পরিচয় ভাঁড়ানোর অভিযোগে আপাতত গরাদের ওপারে অগলসেবি। দিতে হচ্ছে মোটা টাকা জরিমানাও। আর মায়ের এমন কীর্তি দেখে হতবাক মেয়ে লরেন। আপাতত তিনিও মুখে কুলুর এঁটেছেন।

[আরও পড়ুন: যুবকের গোপনাঙ্গে ঢুকল বোমা, চিকিৎসার আগে বম্ব স্কোয়াড ডাকলেন চিকিৎসকেরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে