১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

মাস্ক পরে উদ্দাম যৌনতা! আতঙ্কের আবহে পর্ন দুনিয়ার হটকেক ‘করোনা ভাইরাস সঙ্গম’

Published by: Sayani Sen |    Posted: March 6, 2020 6:22 pm|    Updated: March 6, 2020 6:22 pm

An Images

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি এক ক্লিকেই পেতে চান যৌন তৃপ্তি? অবসরে অনায়াসেই নীল ছবির দুনিয়ায় পাড়ি জমান? করোনা ভাইরাসের আবহে একেবারে অন্য ধরনের নীল ছবি তৈরি করছে পর্নহাব। ওই ওয়েবসাইটের দাবি, গোটা বিশ্বে করোনা পর্নের দারুণ চাহিদা। সিংহভাগ দর্শকেরই মন ছুঁয়েছে বিশেষ ধরনের এই নীল ছবি।

করোনা ভাইরাসের সঙ্গম ব্যাপারটা কী, তা বুঝতে পারছেন না তাই তো? তবে একটু খোলসা করেই বলা যাক। সম্প্রতি এক ওয়েবসাইটে এই ধরনের নীল ছবির কথা প্রকাশিত হয়। এই ধরনের নীল ছবির প্রধান বৈশিষ্ট্য হল, অভিনেতা-অভিনেত্রী যাঁদেরই দেখা যাবে তাঁরা প্রত্যেকেই পরে রয়েছেন মাস্ক। এছাড়া এই ধরনের নীল ছবি তৈরি হয়েছে করোনা ভাইরাস সংক্রান্ত কোনও না কোনও গল্প নিয়ে। কেউ হয়তো হন্যে হয়ে ওষুধ খুঁজছেন, তাঁকে প্রতারিত করে যৌনতায় মেতে উঠছেন নার্স। আবার কোথাও দেখা যাচ্ছে, মারণ চিনা ভাইরাসে আক্রান্ত কোনও নার্সের সঙ্গে হাসপাতালেই উদ্দাম যৌনতায় মেতে উঠেছেন চিকিৎসক।

Corona-Porn

[আরও পড়ুন: কীভাবে জড়িয়ে ধরে প্রেমিক? ভঙ্গিমাই বলে দেবে কতটা গভীর আপনাদের ভালবাসা]

যৌনতা উপভোগের বিষয়। তেমনই আবার নিরাপদ যৌনতাও যে স্বাস্থ্যের জন্য ঠিক কতটা গুরুত্বপূর্ণ, তা নাকি ওই মাস্ক পরা নীল ছবির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করা হয়েছে বলেই দাবি পর্ণহাবের। ওই ওয়েবসাইট কর্তৃপক্ষের দাবি, একঘেয়ে একই ধরনের নীল ছবি দেখতে দেখতে যাঁরা ক্লান্ত হয়ে গিয়েছেন, তাঁদের জন্য এ এক অন্যরকম মেজাজ তৈরি করবে। প্রথম কয়েকদিনে করোনা সংক্রান্ত নীল ছবি মন কেড়েছে বহু দর্শকের। জনপ্রিয়তার নিরিখে নাকি এই ধরনের পর্ন অন্য সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছে। তাই করোনার আবহে বিশেষ নীল ছবি তৈরি করে রমরমা অবস্থা পর্ণহাবের।

Corona-Porn

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement