৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি কোম্পানি যখন একের পর এক নতুন ফ্লেভারের কন্ডোম এনে তাক লাগিয়ে দিচ্ছে, তখন একেবারে অন্যরকম কন্ডোমের প্যাকেটের কথা চিন্তা করে ফেলেছে টিউলিপ্যান। আর্জেন্টিনার এই সেক্স টয় প্রস্তুতকারী সংস্থা এমন একটি কন্ডোমের বাক্স তৈরি করেছে যা কেউ একা খুলতে পারবে না। কারণ এটি খোলার জন্য অন্তত চারটি হাতের প্রয়োজন হবে। অর্থাৎ দুই পার্টনার যখন রাজি হবেন, একমাত্র তখনই প্যাক থেকে বাইরে আসবে সেই কন্ডোম।

[আরও পড়ুন: পর্নোগ্রাফিতে ইন্ধন দিচ্ছে টিকটক, নিষিদ্ধ করতে কেন্দ্রকে নির্দেশ মাদ্রাজ হাই কোর্টের]

সুরক্ষিত যৌন জীবনের ক্ষেত্রে কন্ডোম এখন অপরিহার্য হয়ে দাঁড়িয়েছে। সমীক্ষাতেই স্পষ্ট, বিশ্বজুড়ে কন্ডোমের বিক্রি আগের তুলনায় বর্তমানে কয়েক গুণ বৃদ্ধি পেয়েছ। এমন পরিস্থিতিতে বাজারে ভিন্ন ধরনের কন্ডোম এনে যুবপ্রজন্মকে আকৃষ্ট করার চেষ্টা করছে কোম্পানিগুলি। কিন্তু আর্জেন্টিনার এই সংস্থা কন্ডোমের যে প্যাকেট তৈরি করেছে, তা এর আগে কেউ শুনেছে বা দেখেছে কিনা, সন্দেহ রয়েছে। একটি চৌকো বাক্স। তার ভিতর রয়েছে কন্ডোমের চারটি প্যাকেট। কিন্তু সেই বাক্সটি খোলার মধ্যেই রয়েছে টুইস্ট। বাক্সটির চারদিকে চারটি বোতাম রয়েছে। যা দু’হাতে পরপর প্রেস করতে হবে। আর সেই সময় অন্যজনকে ধরে থাকতে হবে বাক্সটি। অর্থাৎ দু’পক্ষের সম্মতিতেই খুলবে বাক্স। নতুবা নয়। ভালবাসায় যে জোর খাটে না, নিঃশব্দে কন্ডোমের এই বাক্স, সে বার্তাই দিচ্ছে।

যৌন হেনস্তা নিয়ে বিশ্বজুড়ে যখন #MeToo মুভমেন্ট চালু হয়েছিল, তারপরই এমন ‘সম্মতি’ কন্ডোমের ভাবনা মাথায় আসে কোম্পানির। তবে এখনও পর্যন্ত কন্ডোমটি বাজারে আসেনি। জানা গিয়েছে, চলতি বছরের শেষের দিকেই শুরু হবে বিক্রি। আপাতত প্রচারের জন্য অনেক কাপলকেই বিনামূল্যে স্যাম্পেল দেওয়া হচ্ছে। এছাড়া বিজ্ঞাপনের মাধ্যমেও চলছে প্রচার। টিউলিপ্যানের বার্তা, উভয়ের সম্মতিতেই গভীর হয় শৃঙ্গার। ইতিমধ্যেই এই কন্ডোমের বিজ্ঞাপনের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যা প্রশংসাও কুড়োচ্ছে নেটদুনিয়ার।

[আরও পড়ুন: আরও শৌখিন অন্তর্বাস চান? ওয়ার্ডরোবে রাখুন ডেনিম প্যান্টি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং