৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরুষ আর গরমের শত্রুতা বহু প্রাচীন। তীব্র গরম একেবারেই না-পসন্দ পুরুষদের। আসলে উষ্ণতা পুরুষদের স্পার্ম কাউন্ট কমিয়ে দেয়। যার ফলে গরমে বেশ খিটখিটে মেজাজ থাকে বয়ফ্রেন্ড বা স্বামীদের। এমন অবস্থায় মাথার উপর এয়ার কন্ডিশন চললেই শুধুমাত্র সম্পর্কের মিষ্টতা বজায় থাকে। তবে এখন থেকে আর তেমনটা হবে না। এবার খটখটে রোদেই পার্টনারের হাত ধরে শপিং করতে বা ঘুরতে বেরিয়ে পড়তে পারবেন সঙ্গিনীরা। আর তাতে বিরক্তও বোধ করবেন না পুরুষরা! কীভাবে? হ্যাঁ, খানিকটা ম্যাজিক বলা যেতেই পারে। কারণ এবার বাজারে আসছে এমন একটি অন্তর্বাস, যা সর্বক্ষণ ঠান্ডা রাখবে পুরুষদের।

[কী এই Gorilla Glass? বাস্তবে এই প্রযুক্তি কতটা রক্ষা করে স্মার্টফোনকে?]

এই প্যাচপ্যাচে গরমে যেসব পুরুষরা বাবা হওয়ার পরিকল্পনা করছেন, তাঁদের তো প্রাণ ওষ্ঠাগত। তবে বিশেষজ্ঞরা এর সমাধানও বের করে ফেলেছেন। পুরুষদের শরীর ও মন ঠান্ডা রাখতে তৈরি করা হয়েছে একটি ‘কুল’ অন্তর্বাস। স্পার্ম কাউন্ট স্বাভাবিক রাখতে বৈজ্ঞানিক পদ্ধতিতে তৈরি করা হয়েছে এই অন্তর্বাসটি। এটিতে এরগোনমিক ফ্রোজেন ওয়েজ থাকায় তা পুরুষদের যৌনাঙ্গকে শীতল রাখে। যাতে স্পার্ম কাউন্ট স্বাভাবিক থাকে। ভাবছেন তো, এমনটা আবিষ্কর্তার মাথায় এল কীভাবে? আসলে তীব্র গরমে তাঁর বন্ধু যৌনজীবন এক্কেবারে বিধ্বস্ত হয়ে পড়েছিল। আর তখনই বন্ধুকে সঙ্গে নিয়ে গবেষণা শুরু করে দেন তিনি। সফল হতে বেশি সময় লাগেনি। অন্তর্বাসটির পোশাকি নাম দেওয়া হয়েছে ‘স্নো-বলস’। সম্পূর্ণ সুতির তৈরি স্ট্রেচেবল এই অন্তর্বাসের আরও একটি গুণ রয়েছে। যে কুলিং প্যাডটি এটিকে ঠান্ডা রাখে, সেটি ইচ্ছে মতো আপনি সরিয়ে রেখেও অন্তর্বাসটি ব্যবহার করতে পারেন।

[ভুঁড়ি বাড়ছে? তাহলে শরীরে বাসা বাঁধছে ভুড়িভরতি রোগও]

গরমকালে খেলার মাঠে অনেক সময়ই খেলোয়াড়দের স্কিনি পরতে দেখা যায়। এই বিশেষ স্কিন টাইট টি-শার্টটি শরীরের তাপমাত্রা কম রাখতে সাহায্য করে। ফলে ঘাম হয় না। ঠিক তেমনই এবার গরমে স্বস্তি পাবে পুরুষাঙ্গও। আর ভ্যাপসা গরমেও মিলন হবে মধুর। ভাবছেন কোথায় পাবেন? ই-কর্মাস সাইটে সার্চ করে দেখুনই না।

আরও পড়ুন

ট্রেন্ডিং