২৬ কার্তিক  ১৪২৬  বুধবার ১৩ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মোটা, তাতে কী? প্লাস সাইজ মডেল তিনি। শরীরের আকার-আয়তন নিয়ে তাঁর কোনও হেলদোল নেই। আমেরিকার প্লাস সাইজের এক মডেল নিজের শারিরীক গঠন নিয়ে নাকি বেশ গর্বিত! চেহারা নিয়ে কোনও আক্ষেপ নেই তাঁর! নিজের দেশে তিনি ‘প্লাস সাইজ সুন্দরী’ নামেই পরিচিত। মার্কিন মুলুকের সেই সুন্দরীই নাকি বিয়ের জন্য ভারতীয় ছেলে খুঁজছেন। শুনছেন কী ভারতের বিবাহযোগ্য পাত্ররা?

প্লাস সাইজের সেই মার্কিন মডেলের নাম ট্রেসি লোপেজ। ২৫ বছরের এই তরুণী ভারতীয় পুরুষের সঙ্গেই সংসার পাততে চান। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, পাত্র হিসেবে কেন ভারতীয় ছেলেই পছন্দ তাঁর? ব়্যাম্প মাতানো ট্রেসি লোপেজের কথায়, ভারতীয় পুরুষরা খুব দয়ালু প্রকৃতির হয়। জীবনের যে কোনও কঠিন পরিস্থিতিতে স্ত্রীয়ের পাশে দাঁড়ায়। তাই ভারতীয় পুরুষকে বিয়ে করলে তাঁর জীবনে এবং সেই সংসার যে শান্তি বজায় থাকবে, এমনটাই মনে করেন ট্রেসি। শুধু তাই নয়, ভারতীয় ছেলেরা খুব বিশ্বাসীও হয়।

[আরও পড়ুন:  বারান্দায় উদ্দাম যৌনতায় মেতে এ কী পরিণতি হল যুগলের!]

আমেরিকার বেশ কিছু নামী ব্র্যান্ডের মুখ ট্রেসি লোপেজ। তবে সোশ্যাল মিডিয়াতে তাঁর খুব একটা আনাগোনা নেই! ইনস্টাগ্রামে তিনি ‘ক্যুইন ট্রেসি’ নামেই পরিচিত। তা পেলেন কি কোনও মনের মতো কোনও ভারতীয় পুরুষ? ট্রেসির কথায়, এখনও পর্যন্ত না।  তবে খুব শিগগিরিই সেই সুযোগ পাবেন বলে আশাবাদী তিনি।

সুন্দরী হতে গেলে যে শরীরের গড়ন ছিপছিপেই হতে হবে কে বলেছে! সৌন্দর্যের সংজ্ঞা কখনও শরীরের গড়ন কিংবা রঙের উপর নির্ভর করে না। মোটা হলেই মুশকিল। আপনার দিকে লোকে একটু ট্যারা চোখে চাইবে! তারপর দু’চারবার এ কান থেকে ও কান ফিসফাস চলবে! রোগা না মোটা? এই একই প্রশ্নে গ্ল্যামার দুনিয়াও দ্বিধাভক্ত। রোগা হওয়ায় জন্য দিনের পর দিন পরিমিত খাওয়া, জিরো ফিগারের লক্ষ্যে জিমে দৌড়নো, বাদ নেই কোনওটাই। তবে মোটা হলেও ফ্যাশন ইন্ডাস্ট্রিতে কিন্তু আজকাল এই প্লাস সাইজের কদর কম নয়। কারণ, ছিপছিপে গড়নের মডেলের সঙ্গে প্লাস সাইজের মডেলরাও আজকাল হাঁটছেন ব়্যাম্পে। মার্কিন মুলুকে ট্রেসি বেশ জনপ্রিয় মডেল।

[আরও পড়ুন:  স্পার্ম কাউন্ট হ্রাস যৌনজীবনে প্রভাব ফেলছে? জেনে নিন সমাধানের প্রাকৃতিক উপায়]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং