৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর দুয়েক আগে নতুন বছরে দুর্দান্ত সুখবর দিয়েছিল রিলায়েন্স জিও। বিনামূল্যে আনলিমিটেড ডেটা এবং ভয়েস কল পরিষেবার অফার ঘোষণা করে চমক দিয়েছিল তারা। হু হু করে বেড়েছিল জিও গ্রাহকের সংখ্যা। তারপর থেকে নতুন বছরে জিওর নতুন কোনও অফারের আশায় থাকেন গ্রাহকরা। আর জিও তাঁদের নিরাশও করে না। প্রত্যাশা মতো এবারও তাই নববর্ষের আগেই ঘোষিত হল দুর্দান্ত অফার। সকলকে হ্যাপি করতে ‘হ্যাপি নিউ ইয়ার’ অফার নিয়ে হাজির মুকেশ আম্বানির সংস্থা।

[নিশ্চিন্ত থাকুন, ২৯ ডিসেম্বরের পরও নির্বিঘ্নে দেখা যাবে সব চ্যানেল]

এবার কী অফার দিচ্ছে কোম্পানি? ৩৯৯ টাকার ট্যারিফ প্ল্যানে রিচার্জ করলে এবার ১০০ শতাংশ ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহকরা। অর্থাৎ একপ্রকার বিনামূল্যেই প্রায় তিন মাসের জন্য রিচার্জ করে নিতে পারবেন আপনি। এবার প্রশ্ন হল এই ক্যাশব্যাক কীভাবে পাবেন? না, কোনও টাকা আপনার ব্যাংক অ্যাকাউন্টে ঢুকে যাবে না। AJIO ভাউচারের মাধ্যমে ক্যাশব্যাক পাবেন আপনি। যা পাওয়া যাবে MyJio অ্যাপ থেকে। তবে যে কোনও সময় রিচার্জ করলে এই অফার পাবেন না। যেহেতু এটি নিউ ইয়ার অফার, তাই ২৮ ডিসেম্বর থেকে ৩১ জানুয়ারি, ২০১৯-এর মধ্যেই ৩৯৯ টাকার রিচার্জ করতে হবে। MyJio অ্যাপ থেকে রিচার্জ করলে ৭২ ঘণ্টার মধ্যে সেখানেই চলে আসবে AJIO ই-কমার্স সাইটের ভাউচার। আগামী বছর ১৫ মার্চ পর্যন্ত সেই ভাউচার ব্যবহার করে অনলাইনে কেনাকাটা করতে পারবেন। তবে হ্যাঁ, অন্তত এক হাজার টাকার জিনিস কিনলে তবেই ১০০ শতাংশ ক্যাশব্যাক পাবেন।

Reliance-Jio

পুরনো এবং নতুন, সব গ্রাহকরাই জিওর ‘হ্যাপি নিউ ইয়ার’ অফারটি পাবেন। তবে জিওর প্রাইম মেম্বারশিপ পেতে নতুন গ্রাহকদের অতিরিক্ত ৯৯ টাকা দিতে হবে। অর্থাৎ তাঁদের মোট খরচ হবে ৪৯৮ টাকা। ৩৯৯ টাকার রিচার্জে থাকছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০টি এসএমএস এবং দিনপিছু দেড় জিবি ডেটা। এর মেয়াদ ৮৪ দিন। তাহলে আর দেরি কেন? নতুন বছরে রিচার্জের খরচ বাঁচিয়ে খানিকটা শপিং করা গেলে মন্দ কী!

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং