৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  পোশাকের ব্যাপারে বরাবরি সাহসী সানি লিওনে। পর্নস্টার থেকে তাঁর বলিউডের অভিনেত্রী হওয়ার যাত্রাও মোটেই খুব একটা সহজ ছিল না। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীদের সংখ্যাও নেহাত কম নয়। মাঝেমধ্যেই স্পষ্টবক্তা হওয়ায় কৃত কাজকর্মের জন্য ট্রোলের শিকার হতে হয় তাঁকে। দৈর্ঘ্য মেপে নয়, নিজে যে পোশাকে স্বচ্ছন্দ বোধ করেন, সেটাই পরেন। তাতে কারও বাঁকা কথায় কর্ণপাত করতে বয়েই গিয়েছে তাঁর! শয্যা দৃশ্য থেকে কন্ডোমের বিজ্ঞাপন, সবেতেই সাবলীল সানি। এবার এই বলিউড অভিনেত্রীই অন্তর্বাসের ব্র্যান্ড লঞ্চ করলেন।

[আরও পড়ুন:  স্ক্রিন শেয়ার হৃতিক-দীপিকা জুটির? ‘সত্তে পা সত্তা’র রিমেক ঘিরে ফের নতুন জল্পনা]

সানি লিওনে সাধ করে তাঁর নিজস্ব মালিকানাধীন এই অন্তর্বাসের ব্যান্ডের নাম রাখলেন ‘ইনফেমাস’। সম্প্রতি, ইন্ডিয়ান লাইসেন্সিং এক্সপো ২০১৯ অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই তাঁর নিজস্ব ব্র্যান্ডের অন্তর্বাস লঞ্চ করলেন তিনি। সেই অনুষ্ঠানে সানিকে তাঁর খোলামেলা পোশাক প্রসঙ্গে জিজ্ঞেস করা হয় যে ‘আপনার পোশাক নিয়ে লোকজন যখন ট্রোল করে তখন নিজেকে কী বলেন আপনি?’ সানির স্পষ্ট উত্তর, “আমি সেলিব্রিটি। তাই আমার প্রত্যেকটা কাজকর্মের উপর নজরটা আরও বেশি। আর তাই উনিশ থেকে বিশ হলে আমাকে ট্রোল হতে হয়। তবে এসব বিষয়গুলিকে মোটেই গুরুত্ব দিই না আমি।” এর পাশাপাশি তিনি বলেন, “আমি সব সময়েই নিজের পছন্দে খেতে, পরতে বিশ্বাসী। যা ইচ্ছে হয়, তাই পরি। কে, কী বলল তাতে কী যায় আসে?”

তা কেমন পোশাক পাওয়া যাবে তাঁর ব্র্যান্ডেড স্টোরে? মূলত অন্তর্বাস এবং লাউঞ্জ ওয়্যার থাকছে তাঁর ব্যান্ডের অন্তর্বাসে, জানালেন সানি নিজেই। পাশাপাশি নিজের পরবর্তী ছবি নিয়েও আলোচনা করেন বলিউড অভিনেত্রী। তিনি জানান, প্রযোজনায় আসতে ভীষণই আগ্রহী তিনি। গল্প, প্রোডাকশন টিম সবই প্রস্তুত। শুধু ঠিকঠাক দিনক্ষণ দেখে পা দেবেন প্রযোজনায়। ‘অর্জুন পাতিয়ালা’য় অভিনয় করেছেন সানি লিওনে। চলতি বছরই মুক্তি পাচ্ছে সানি অভিনীত ‘কোকাকোলা’ ছবিটি।   

[আরও পড়ুন: চোখেমুখে বার্ধ্যকের ছাপ, ‘সান্ড কি আঁখ’-এর টিজারে বাজিমাত করলেন তাপসী-ভূমি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং