×

৮ ফাল্গুন  ১৪২৫  বৃহস্পতিবার ২১ ফেব্রুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৮ ফাল্গুন  ১৪২৫  বৃহস্পতিবার ২১ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণতন্ত্র দিবস উপলক্ষে প্রি-পেড গ্রাহকদের সুখবর দিল বিএসএনএল। ২৬ দিনের মেয়াদ যুক্ত নতুন প্যাকের কথা ঘোষণা করল এই টেলিকম সংস্থা।

জিও আসার পর থেকেই টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতা চরমে উঠেছে। একে অপরকে টেক্কা দিতে প্রায়ই নতুন নতুন ট্যারিফ, ডেটা প্ল্যান ঘোষণা করছে কোম্পানিগুলি। সম্প্রতি আবার রিলায়েন্স জিও জানিয়ে দিয়েছে, নতুন করে কোনও প্যাকের দাম বাড়ানো হবে না। এমন ঘোষণায় বিপাকে ভোডাফোন আইডিয়া, এয়ারটেল। সস্তায় আকর্ষণীয় ডেটা প্যাক ঘোষণা করে ইতিমধ্যেই ক্ষতির মুখও দেখতে হয়েছে তাদের।এসবের মধ্যেও হাত গুটিয়ে বসে নেই বিএসএনএল। সাধারণতন্ত্র দিবস উপলক্ষে নতুন ২৬৯ টাকার প্যাক ঘোষণা করল তারা। যাতে থাকছে একগুচ্ছ অফার।

[ফেক ‘ফেসে’ পুড়ছে মুখ, জেনে নিন কীভাবে পর্ন সাইটে ছড়াচ্ছে জাল ভিডিও]

২.৬ জিবি ডেটার পাশাপাশি গ্রাহকরা পেয়ে যাবেন ২,৬০০ মিনিট ফ্রি ভয়েস কলিংয়ের সুবিধা। থাকছে ২৬০ টি ফ্রি এসএমএসও। ২৬ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারির মধ্যে ২৬৯ টাকা দিয়ে রিচার্জ করলেই মিলবে এই বিশেষ অফার। যার মেয়াদ ২৬ দিন। সম্প্রতি ৯৯ টাকার একটি রিচার্জ প্যাক বাজারে এনেছে এই সংস্থা। আগে এর মেয়াদ ২৬ দিন হলেও পরে তা কমিয়ে ২৪ দিন করা হয়। এই প্ল্যানে আনলিমিটেড ফ্রি ভয়েস কলের সুবিধা পাবেন প্রি-পেড গ্রাহকরা।

স্বল্প মূল্যের ট্যারিফের পাশাপাশি ৮৯৯ টাকার একটি প্ল্যানও বাজারে এনেছে বিএসএনএল। যাতে প্রতিদিন দেড় জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং দিনপিছু ৫০ টি এসএমএস ফ্রি পাবেন গ্রাহক। এর মেয়াদ ১৮০ দিন। তবে সিম বদলের ক্ষেত্রে প্রি-পেড ও পোস্ট-পেড উভয় গ্রাহকদেরই এখন ১০০ টাকা খরচ করতে হবে। নতুন নতুন অফার ঘোষণা করে গ্রাহক ধরে রাখারই প্রয়াস চালাচ্ছে বিএসএনএল। 

[সবজি বোঝাই স্বয়ংক্রিয় গাড়ি, চমক দিতে পথে নামছে রোবো-মিনিভ্যান]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং