১১ বৈশাখ  ১৪২৬  বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিভির দিক থেকে মুখ ফিরিয়ে যুব প্রজন্মের ঘাড় নিমজ্জিত মোবাইলে। প্রযুক্তির কল্যাণে আর সস্তার ইন্টারনেটের দৌলতে রমরমিয়ে ব্যবসা করছে ডিজিটাল প্ল্যাটফর্মগুলি। বিভিন্ন ওয়েব সিরিজ উপভোগ করার জন্য সেসব প্ল্যাটফর্ম সাবস্ক্রাইব করার ধুমও পড়েছে। আর সেই বিষয়টিকেই হাতিয়ার করছে টেলিকম সংস্থাগুলি। যারা যত ফ্রি সাবস্ক্রিপশনের অফার দিতে পারবে, ততই তাদের দিকে ঝুঁকবেন গ্রাহকরা। সম্প্রতি যেমন একটি টেলিকম কোম্পানি তাদের নেটওয়ার্কে বিনামূল্যে নেটফ্লিক্স দেখার সুযোগ করে দিয়ে বাজারে জাঁকিয়ে বসেছে। এবার একই পথে হাঁটল বিএসএনএল।

[ফেসবুকের ৫ কোটি ইউজারের অ্যাকাউন্ট হ্যাক, অধিকাংশই ভারতীয়]

কী প্ল্যান ঘোষণা করল তারা? এবার সম্পূর্ণ নিখরচায় আমাজন প্রাইমের সমস্ত প্রোগ্রাম দেখতে পাবেন বিএসএনএল-এর পোস্টপেড এবং ব্রডব্যান্ড গ্রাহকরা। তাও আবার এক বছরের জন্য। আমাজন প্রাইম পরিষেবা পেতে গ্রাহককে বার্ষিক ৯৯৯ টাকা দিতে হয়। কিন্তু পোস্টপেড এবং ব্রডব্যান্ড গ্রাহকরা এই পরিষেবা পেয়ে যাবেন বিনামূল্যে। যাঁরা ৩৯৯ টাকা কিংবা তার বেশি পোস্টপেড প্ল্যানের আওতায় রয়েছেন, তাঁরা এই পরিষেবা গ্রহণ করতে পারবেন বলে সোমবার জানিয়েছে সংস্থা। পাশাপাশি যাঁরা ৭৪৫ টাকা কিংবা তার বেশি ব্রডব্যান্ড প্ল্যান ব্যবহার করেন তাঁরাও একইভাবে এই অফার পাবেন। ইতিমধ্যেই অফারটি চালু হয়ে গিয়েছে বলে খবর।

তবে শুধুই যে ওয়েবসিরিজ, লাইভ স্ট্রিমিং, রিয়ালিটি শো দেখা যাবে এমনটা নয়। এই ই-কমার্স সাইট থেকে কিছু অর্ডার করলে পাবেন দুর্দান্ত অফার, বিশেষ ছাড় এবং দ্রুত ডেলিভারিও। এছাড়াও প্রাইম রিডিং এবং প্রাইম মিউজিকের মাধ্যমে বই পড়া ও গান শোনার অভিজ্ঞতা হবে আরও আকর্ষণীয়। এবার চটপট জেনে নিন কীভাবে অফারটি পাবেন।

[খোদ জুকেরবার্গের ফেসবুক পেজ ডিলিট করার হুমকি হ্যাকারের!]

পোস্টপেড গ্রাহক হলে ৩৯৯ কিংবা তার টাকার বেশি প্ল্যান ব্যবহার করুন। ব্রডব্যান্ড ব্যবহারকারী হিসেবে ৭৪৫ বা তার বেশি প্ল্যান বেছে নিন। এবার বিএসএনএল-এর ওয়েবসাইটে গিয়ে BSNL-Amazon offer ব্যানারটি ক্লিক করুন। সেখানে নিজের বিএসএনএল নম্বরটি দিন। আপনার মোবাইল নম্বরে একটি ওয়ান টাইম পাসওয়ার্ড পৌঁছবে। প্রাইম ভিডিও অ্যাপটি ডাউনলোড করে নিলেই কেল্লাফতে। এবার আমাজন লগ ইন-এর মাধ্যমে অফারটি ব্যবহার করুন।

আরও পড়ুন

ট্রেন্ডিং