BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনায় মানুষকে বাড়িতে রাখতে বিশেষ উদ্যোগ পর্নহাবের, বিনামূল্যে মিলবে প্রিমিয়াম সাবস্ক্রিপশন

Published by: Sulaya Singha |    Posted: March 13, 2020 6:04 pm|    Updated: March 13, 2020 6:04 pm

Pornhub’s premium subscriptions are available for free in Italy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসকে বিশ্বব্যাপি মহামারি ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা WHO। গোটা দুনিয়ায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। তবে সবচেয়ে শোচনীয় পরিস্থিতি ইটালির। ইতিমধ্যেই এই মারণ COVID-19 ভাইরাস প্রাণ কেড়েছে সে দেশের এক হাজারেরও বেশি মানুষের। এমন পরিস্থিতিতে ইটালিবাসীকে বাড়িতে রাখার জন্য অভিনব উদ্যোগ নিল পর্নহাব।

করোনার জেরে ইটালিতে ত্রাহি ত্রাহি বর। গোটা দেশে জারি হয়েছে সতর্কতা। করোনা থেকে নিজেকে দূরে রাখতে প্রত্যেককে বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হচ্ছে সরকারের তরফে। এমন পরিস্থিতিতে ইটালিবাসীরা যাতে বাড়িতে একঘেয়ে অনুভব না করেন এবং করোনা আতঙ্ক ভুলে থাকতে পারেন, তার জন্য অনন্য প্রয়াস পর্নগ্রাফি সাইট পর্নহাবের। ইটালিবাসীদের জন্য বিনামূল্যে প্রিমিয়াম সাবস্ক্রিপশন দেওয়ার কথা ঘোষণা করল এই ওয়েবসাইট।

[আরও পড়ুন: করোনার সংক্রমণ থেকে প্রবীণদের সুরক্ষিত রাখতে চান? জেনে নিন কী করতে হবে]

জনপ্রিয় এই পর্ন ওয়েবসাইটের প্রিমিয়াম সাবস্ক্রিপশন থাকলে ইচ্ছে মতো নানা ধরনের নীল ছবি দেখা যায়। তবে পর্নহাবের এই  সাবস্ক্রিপশনের জন্য মোটা অঙ্কের অর্থ খরচ করতে হয় ইউজারদের। কিন্তু বর্তমানে ইটালির বাসিন্দারা এই সাবস্ক্রিপশন পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। জানানো হয়েছে, প্রিমিয়াম প্যাকেজটি পেতে তাঁদের ক্রেডিট কার্ডের তথ্য দিতে হবে না। গোটা মার্চ মাসে এই সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন আগ্রহীরা। করোনার আতঙ্কের কথা মাথায় রেখেই এই বিশেষ উদ্যোগ। পর্নহাব ইটালি জানাচ্ছে, “এই দিনগুলোয় বাড়িতে আপনার সঙ্গী হিসেবেই পেয়ে যাবেন পর্নহাবকে। গোটা মার্চ মাস বিনামূল্যে প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিতে পারেন। এর জন্য ক্রেডিট কার্ড ব্যবহারের কোনও প্রয়োজন নেই।”

শুধু তাই নয়, ইটালির হাসপাতালগুলির দিকেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে পর্নহাব। মার্চে ‘মডেলহাব’ থেকে আয় করা অর্থ হাসপাতালে দান করা হবে। যাতে করোনায় আক্রান্ত রোগীদের জন্য সমস্তরকম ব্যবস্থা নেওয়া যেতে পারে।

[আরও পড়ুন: পর্যটনেও করোনার ধাক্কা, বন্ধ ডিজনির থিম পার্ক ও প্রমোদতরী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement