২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সঙ্গমের আনন্দকে দ্বিগুণ করতে এবার বাজারে আসছে ‘ভেজিটেবল কন্ডোম’!

Published by: Akash Misra |    Posted: July 4, 2022 9:44 pm|    Updated: July 5, 2022 1:57 pm

Vegetable themed condoms the greener take on contraception | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চকোলেট, স্ট্রবেরি, কলার ফ্লেভার! কোনওটা ডটেট, কোনওটা একেবারেই পাতলা। যৌন জীবনের উত্তেজনা আরও বাড়াতে নানাধরনের কন্ডোম বাজারে উপলদ্ধ। তবে এবার শুধু এসব ফ্লেভার নয়। বাজারে আসছে ‘ভেজিটেবল থিমড কন্ডোম’! (Vegetable-themed condoms) হ্যাঁ, ঠিকই পড়েছেন এবার বাজার কাঁপাবে ‘সবজি ফ্লেভারের কন্ডোম’!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। জনপ্রিয় কন্ডোম প্রস্তুতকারক সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, নানা ধরনের ফ্লেভারের কন্ডোমের চাহিদা সব সময়ই বেশি। তাই নতুন নতুন কন্ডোম আনতে সব সময়ই উৎসাহ প্রকাশ করে কন্ডোম কোম্পানি।

এই সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ‘ভেজিটেবল থিমে’র কন্ডোম তৈরির আগে একটি সমীক্ষা চালানো হয়। সেখানেই উঠে আসে সবজির ফ্লেভারের কথা। যেমন, অনেকে চান বেগুন ফ্লেভারের কন্ডোম, অনেকে চান পিঁয়াজ ফ্লেভারের কন্ডোম, অনেকে আবার শশা, আলু ফ্লেভারের কন্ডোমের কথাও বলেছেন। সেই সমীক্ষাকে মাথায় রেখেই এই ধরনের কন্ডোম তৈরি করা হয়েছে। সংস্থার দাবি এই ফ্লেভারের কন্ডোম খুবই জনপ্রিয় হবে। কারণ, মানুষ সব সময়ই যৌনতায় নতুন আনন্দ খুঁজে পেতে চান। আর সেই ইচ্ছাকেই উসকে দেবে সবজি ফ্লেভারের কন্ডোম!

used condom selling in market

[আরও পড়ুন: সঙ্গীর উচ্চতাতেই লুকিয়ে যৌনসুখ! জেনে নিন বিশেষজ্ঞরা কী বলছেন ]

প্রসঙ্গত, অন্যদিকে বাজারে এসেছে হেরিটেজ কন্ডোম। হেরিটেজ। মানে ঐতিহ্য। ব্রিটেনের রাজপরিবারের সবেতেই থাকে ঐতিহ্যের ছোঁয়া। তাহলে কন্ডোমই বা বাদ যায় কেন? রবিবারই বিয়ে ব্রিটেনের রাজপুত্রের। ‘ফুলশয্যা’ অনতিবিলম্বেই। তার আগে গোটা ব্রিটেনবাসীকে ‘হেরিটেজ কন্ডোম’ উপহার ক্রাউন জুয়েলের। বিনামূল্যে নয় অবশ্য। দাম ১০ পাউন্ড। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ৯১৭ টাকা।

condom

ব্রিটিশ রাজপুত্র হ্যারি ও তাঁর হবু স্ত্রী তথা হলিউড অভিনেত্রী মেগানের জীবনের এই সন্ধিক্ষণকে আরও বেশি মধুর করে তুলতে ক্রাউন জুয়েলস ‘হেরিটেজ কন্ডোম’-এর বিশেষ প্যাকেট তৈরি করেছে। উজ্জ্বল নীল রঙের এই মোড়কে হ্যারি-মেগানের ছবি দিয়ে তাঁদের কন্ডোমটি উৎসর্গ করা হয়েছে।

[আরও পড়ুন: অস্বাভাবিক শারীরিক চাহিদা স্ত্রীর, দিন-রাত সঙ্গমে বাধ্য করেন, ডিভোর্স দিলেন স্বামী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে