BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

জানেন, ঠিক কতক্ষণ দীর্ঘ সঙ্গম চান মহিলারা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 14, 2017 1:54 pm|    Updated: July 14, 2018 5:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঙ্গম দীর্ঘ হোক, চান দম্পতিরা। মানসিক ও শারীরিকভাবে প্রস্তুত হন তাঁর। সঙ্গম শারীরিক প্রক্রিয়া হলেও, তার নেপথ্যে ক্রিয়াশীল থাকে মন। তাই মনের মিলন না হলে সঙ্গমের আনন্দই মাটি। শরীর নয়, মনই দীর্ঘস্থায়ী করে সঙ্গমের মুহূর্তকে। তার সঙ্গে অবশ্যই থাকে নারী ও পুরুষের শারীরিক সক্ষমতা। কিন্তু ঠিক কতটা দীর্ঘ সঙ্গম চান মহিলারা? পুরুষরাই বা কতটা সময় পছন্দ করেন?

জানেন কি, বায়ুদূষণের কারণে পিতৃত্বের স্বাদ থেকে বঞ্চিত হতে পারেন আপনি? ]

Sex-@-30

সম্প্রতি এক সমীক্ষায় উঠে এল সে তথ্য। Saucydates।com নামে এক ওয়েবসাইট আয়োজন করে সমীক্ষার। সেই সমীক্ষার ফলাফল জানাচ্ছে, পুরুষদের তুলনায় নারীরাই বেশিক্ষণ সঙ্গম প্রত্যাশা করেন। সারা পৃথিবীর নারীরাই এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। জানা যাচ্ছে, গোটা বিশ্বেই মহিলারা চান সঙ্গম হোক ২৫ মিনিট ৫১ সেকেন্ড মতো। অর্থাৎ বেশ দীর্ঘক্ষণই কাটুক সঙ্গমে, এমনটাই চাওয়া তাঁদের। অন্যদিকে পুরুষরা কাছাকাছিই আছেন। তাঁদেরও দাবি, সঙ্গম হোক ২৫ মিনিটের মতোই। তবে কয়েক সেকেন্ডে নারীদের থেকে পিছিয়ে পড়েছে তারা। অধিকাংশ পুরুষই চেয়েছেন সঙ্গম হবে ২৫ মিনিট ৪৩ সেকেন্ডের। যা প্রতিক্রিয়া এসেছে, তার গড় করে এরকম সময়সীমাই দাঁড়াচ্ছে। তবে একটা বিষয় স্পষ্ট যে, পুরুষ ও নারী দু’জনেই চান সঙ্গম হোক দীর্ঘ।

sex-3

[ OMG! পুরুষের এই কাজেই এবার যৌন ইচ্ছা জাগতে পারে নারীর ]

কথা হচ্ছে, সারা বিশ্বের পুরুষ ও মহিলাদের কি এই প্রত্যাশা পূরণ হয়? এতটাই কি দীর্ঘায়িত হয় সঙ্গম? বাস্তবের তথ্য জানাচ্ছে, প্রত্যাশা থেকে অনেকটাই দূরে থাকতে হয়। এ ব্যাপারে সবথেকে এগিয়ে আছে ইউএসএ। মোটামুটি ১৭ মিনিট ৫ সেকন্ড মতো হয় তাঁদের সঙ্গমের মুহূর্ত। বছর একত্রিশের পুরুষরাই এই সময় পর্যন্ত সঙ্গম ধরে রাখতে সক্ষম হন। একই বয়সে ভারতীয় পুরুষরা আন্তর্জাতিক ক্ষেত্রের ধারেকাছে আসে না প্রায়। উলটে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে যৌনতায় পরিণতি বোধ আসে ভারতীয়দের। দেখা যায় ৫০-৫১ বছরের ভারতীয় পুরুষদের সঙ্গমের সময়সীমা অনেকটাই আন্তর্জাতিক মানের। ব্রিটিশ পুরুষরা গোড়ার দিকে একটু কাঁচা থাকলেও, তিরিশের কোঠাতেই প্রার্থিত সময়সীমায় পৌঁছে যান। গ্লোবাল ট্রেন্ড বলছে, ইন্টারকোর্সের সময়সীমা বয়স বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে বিশ্বের পুরুষদের। একটা সময় পরে গিয়ে অবশ্য তা কমেও যায়। তবে এই সমীক্ষা অন্তত জানান দিল, ঠিক কতটা দীর্ঘ সঙ্গম চান পুরুষ ও নারীরা। গোটা বিশ্বেই দম্পতিদের ক্ষেত্রে এই তথ্য সহায়ক হবে বলেই মনে করছে সমীক্ষাকারী সংস্থা।

sex 2

শরীরী খেলায় কোথায় গলদ? উত্তর দেবে আপনার রাশি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement