BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

বাথটবে শুয়ে দুধ দিয়ে স্নান! ভিডিও ভাইরাল হতেই গ্রেপ্তার ডেয়ারি কর্মী

Published by: Abhisek Rakshit |    Posted: November 7, 2020 3:28 pm|    Updated: November 7, 2020 3:28 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বাথটবে শুয়ে আরামে স্নান করছেন এক ব্যক্তি। কিন্তু এ কী!‌ বথটাবে কোন জল নেই, রয়েছে শুধু দুধ। শুনতে অবাক লাগলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি বাথটবে জলের বদলে দুধের মধ্যে শুয়ে স্নান করছেন।

তবে ওই ব্যক্তি ধনী কেউ নন। আসলে তিনি একজন ডেয়ারি কর্মী। কাজ করেন তুরস্কের (Turkey) কোনয়ার (Konya) একটি ডেয়ারি ফার্মে। অভিযুক্ত ব্যক্তির নাম উগুর টুটগুট। যদিও এই কাণ্ড ঘটিয়ে রেহাই পাননি তিনি। ভিডিও ভাইরাল হতেই তদন্ত শুরু করে পুলিশ। এরপর টুটগুট এবং যিনি ভিডিও করেছেন, দু’‌জনকেই গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: ব্যস্ত সড়কে অ্যাম্বুল্যান্সের পথ সাফ রাখতে ২ কিমি দৌড় পুলিশ কর্মীর, মুগ্ধ নেটিজেনরা]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বাথটাবে দুধ ঢেলে দিব্যি স্নান করছেন এক ব্যক্তি। মাথায় দুধ ঢালতে আবার ব্যবহার করছেন একটি মগও। অন্যদিকে, দূর থেকে একজন সেটির ভিডিও করছেন। এরপর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। অনেকেই স্বাস্থ্যের বিষয়টি তুলে ধরেন। কারণ ওই ডেয়ারি ফার্ম থেকেই অনেকেই হয়তো দুধ কেনেন। আর সেটি দিয়েই একজন স্নান করছেন?‌ এই বিষয়টিই দেখেই মূলত আতঙ্কিত হয়ে পড়েন অনেকে।

এরপরই তদন্ত শুরু করে পুলিশ। খুঁজে বের করা হয় ডেয়ারি ফার্মটিকে। এরপরই দুই অপরাধীকে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধার করা হয় সমস্ত সরঞ্জাম। এমনকী সাধারণ মানুষের স্বাস্থ্যের কথা ভেবে বন্ধ করে দেওয়া হয়েছে ডেয়ারি ফার্মটিকেও। এমনটাই জানানো হয়েছে কৃষি ও বনমন্ত্রকের পক্ষ থেকে।মন্ত্রকের আধিকারিকরা জানিয়েছেন, ভিডিওটি দেখা পর সাধারণ মানুষের স্বাস্থ্য নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তাই আপাতত ডেয়ারি ফার্মটি বন্ধ রাখা হয়েছে। পুলিশ দুই অভিযুক্তকে গ্রেপ্তারও করেছে।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: আত্মনির্ভর বর!‌ বাগদত্তার সঙ্গে সম্পর্ক ভাঙার পর নিজেই নিজেকে বিয়ে করলেন এই ব্যক্তি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement