Advertisement
Advertisement
রিকশায় পড়ল শিশু

তিনতলা থেকে চলন্ত রিকশায় পড়ল শিশু, দেখুন হাড়হিম করা ভিডিও

হার্ট দুর্বল হলে এই ভিডিওটি দেখবেন না।

Child fall from second floor and miraculously landed on moving rickshaw
Published by: Soumya Mukherjee
  • Posted:October 20, 2019 4:53 pm
  • Updated:October 20, 2019 9:27 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে, রাখে হরি মারে কে। এই প্রবাদ বাক্য তাঁরাই বিশ্বাস করেন, যাদের সঙ্গে এই ধরনের কোনও ঘটনা ঘটেছে বা তাঁরা দেখেছেন। বাকিদের কাছে বিষয়টি অবিশ্বাস্যই থেকে যায়। কিন্তু, তারপরও আজ এই ঘোর কলিকালের বাজারে এই ধরনের ঘটনার সাক্ষী থাকলেন মধ্যপ্রদেশের টিকমগড়ের মানুষ। একটি বাড়ির তিনতলায় খেলার সময় আচমকা নিচে পড়ে গেল ছোট্ট একটি শিশু। আর সোজা গিয়ে পড়ল চলন্ত একটি রিকশার উপর। কিন্তু, ভগবানের অশেষ কৃপায় কোনও ক্ষতিই হয়নি তার। এই ঘটনার সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

[আরও পড়ুন: দালের মেহেন্দির গান গেয়ে দায়িত্ব সামলাচ্ছেন চণ্ডীগড়ের ট্র্যাফিক পুলিশ, ভাইরাল ভিডিও]

ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, একটি বাড়ির সামনে থাকা গলি দিয়ে একজন যুবক রিকশা নিয়ে হাঁটতে হাঁটতে আসছেন। আচমকা তাঁর রিকশার সিটে উপর থেকে এসে পড়ল ছোট্ট একটি শিশু। কয়েক সেকেন্ড পর বাড়িটির ভিতর থেকে তিন-চারজনকে তাড়াহুড়ো করে বেরিয়ে আসতে দেখা যায়। তারপর তাঁরা ওই শিশুটিকে কোল করে বাড়ির ভিতরে নিয়ে চলে যান।

Advertisement

[আরও পড়ুন: ‘আপনার টাকা নেব না’, বৃদ্ধার মাথায় চুমু খেয়ে জানাল ‘দয়ালু’ ডাকাত]

এপ্রসঙ্গে শিশুটির বাবা আশিস জৈন বলেন, ‘পরিবারের বাকি সদস্যদের সঙ্গে তিনতলা খেলছিল আমার ছেলে। সেসময় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে বারান্দার রেলিং টপকে পড়ে যায়। ভাগ্য ভাল রাস্তার উপর না পরে রিকশা সিটে পড়েছিল। তাই জোরে কোনও আঘাত লাগেনি। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করানোর পর এখন ভালই আছে।’

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ