১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নগ্ন হয়েই করতে হবে কাজ! চাকরিদাতা দম্পতির শর্তে তাজ্জব নেটদুনিয়া

Published by: Sayani Sen |    Posted: August 31, 2020 5:31 pm|    Updated: August 31, 2020 10:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোশাক ছাড়া কোথাও যাওয়া যে খুব একটা শোভনীয় না তা প্রায় সকলেরই জানা। আর অফিস যাওয়ার হলে তো কথাও নেই। সেখানে পোশাক নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু কোনও চাকরির বিজ্ঞাপনে যদি পোশাক না পরে অর্থাৎ নগ্ন হয়ে কাজ করাই শর্ত হয় তাহলে কী করবেন? আপনি করতে চান তেমন চাকরি? ব্যাপারটা বুঝতে পারছেন না নিশ্চয়ই। চলুন তবে গোটা বিষয়টি আপনাকে খুলেই বলা যাক।

এক নেচারিস্ট দম্পতি বাড়ি বদলের ভাবনাচিন্তা করছেন। তাঁরা চান সেপ্টেম্বরের মাঝামাঝি সময় ঘর বদল করতে। একটা ঘর বদলের তো আর ঝক্কির সীমা নেই। ছোটখাটো প্রতিটা জিনিসপত্র গুছিয়ে নিয়ে যাওয়া বড় চিন্তার কাজ। দু’জনের পক্ষে সে কাজ সামলানো সম্ভব না। তাই তাঁরা ঠিক করেন এই সমস্ত জিনিসপত্র সরানোর কাজে একজন কর্মী নিয়োগ করবেন। সেই অনুযায়ী বিজ্ঞাপনও দেন তাঁরা। তবে তাঁদের শর্ত একটাই এমন একজন কর্মী চান যিনি সম্পূর্ণ নগ্ন হয়ে তাঁদের জিনিসপত্র নতুন বাড়িতে পৌঁছে দেবেন।

[আরও পড়ুন: একশো দিন ৯ ঘণ্টা করে ঘুমোলেই মিলবে এক লক্ষ টাকা! সুখের চাকরি করবেন নাকি]

চাকরির শর্ত শুনে ওই এজেন্সির প্রত্যেকে অবাক হয়ে যান। দম্পতির দাবি, নগ্নতা যে কোনওভাবেই লজ্জাজনক কিছু না। তা সকলকে বুঝতে হবে। এভাবেই সমাজের দৃষ্টিভঙ্গি বদলাবে। তবে অনেক খোঁজাখুঁজির পরেও এখনও কর্মী পাননি তাঁরা। ওই এজেন্সির তরফে দম্পতিকে মত বদলের দাবিও জানানো হয়েছে। তবে মত বদলাতে রাজি হননি দু’জনে। পরিবর্তে কর্মীর জন্য কিছুটা অপেক্ষা করতে রাজি তাঁরা।

[আরও পড়ুন: করোনার জেরে চলতি বছর কর্মীদের বেতন বাড়ায়নি দেশের অধিকাংশ সংস্থাই, বলছে সমীক্ষা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement