১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অবিকল ট্রাম্পের মতো! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হাঙরের ছবি

Published by: Monishankar Choudhury |    Posted: January 29, 2021 2:08 pm|    Updated: January 29, 2021 2:08 pm

Incredible pics of shark that ‘looks like Donald Trump’ spark social media frenzy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে (Donald Trump) নিয়ে রসিকতার শেষ নেই। কখনও তাঁর কমলা রঙের চুল নিয়ে ঠাট্টার ছলে বেলুন বানিয়ে উড়িয়ে দেওয়া হয়েছে। কখনও বা তাঁর উচ্চারণ নিয়ে মশকরায় মেতে উঠেছেন নেটিজেনরা। এবার একটি হাঙরের ছবি ঘিরে বেজায় হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। অনেকেরই দাবি, হাঙরটির মুখের সঙ্গে অদ্ভুত মিল রয়েছে ট্রাম্পের চেহারার।

[আরও পড়ুন: অভাবের সংসার, পড়াশোনার খরচ জোগাতে ১০০ দিনের কাজ করছেন এই ইঞ্জিনিয়ারিং পড়ুয়া]

মার্কিন দৈনিক ‘The US Sun’ সূত্রে খবর, হাঙরের (Shark) ছবিটি জাল নয়। এটি তুলেছেন ট্যানার মান্সেল নামের ২৭ বছরের এক ফটোগ্রাফার। সমুদ্রের নিচের জীববৈচিত্র ক্যামেরাবন্দি করাই নেশা ও পেশা ফ্লোরিডার ওই চিত্রগ্রাহকের। গত ডিসেম্বর মাসের ১৯ তারিখ ফ্লোরিডা উপকূলে সমুদ্রের নিচে ছবি তুলছিলেন ট্যানার। তখনই প্রাগৈতিহাসিক ‘মেগালোডন’ শার্কের মতো দেখতে হাঙরটি তাঁর নজরে আসে। প্রায় ৯ ফুট লম্বা প্রাণীটি শিকারে মশগুল ছিল। সেই মুহূর্ত নিজের ক্যামেরায় বন্দি করেন ট্যানার। তারপর খেয়ালবশে ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত প্রায় ৫০ হাজার লাইক পেয়েছে ছবিটি। হাঙরটির সঙ্গে ট্রাম্পের তুলনা করে হাসিতে ফেটে পড়েন নেটিজেনদের অনেকেই। বয়ে যায় কমেন্টের বন্যা।

এদিকে, প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নাকি মোটেই হাঙর পছন্দ করেন না। এমনটাই দাবি করেছিলেন পর্নস্টার স্টেফানি ক্লিফোর্ড ওরফে স্টর্মি ড্যানিয়েলস। ট্রাম্পের সঙ্গে যৌনসম্পর্ক রয়েছে এমনটা দাবি করে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন তিনি। এক সাক্ষাৎকারে ড্যানিয়েলস জানিয়েছিলেন, কয়েক বছর আগে তিনি ও ট্রাম্প ডিসকভারি চ্যানেলে ‘শার্ক উইক’ দেখার পর ট্রাম্প বলেন, “আমি সব ধরনের দাতব্য প্রতিষ্ঠানে দান করেছি, কিন্তু হাঙরকে সহায়তা করে এমন কোনও দাতব্য প্রতিষ্ঠানে আমি কখনওই দান করিনি। আমি চাই সব হাঙর মরে যাক।” কিন্তু নিয়তির পরিহাস বোধহয় একেই বলে। হাঙরের সঙ্গে এবার ট্রাম্পের মুখের মিল নিয়ে সরগরম নেটদুনিয়া।

[আরও পড়ুন: বাস্তবের ‘বাহুবলী’! বাইক মাথায় বাসের ছাদে উঠছেন এই ব্যক্তি, ভিডিও দেখে বিস্মিত নেটদুনিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে