১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

১৩ হাজার ফুট উচ্চতায় প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা স্কাই ডাইভারের

Published by: Subhajit Mandal |    Posted: September 18, 2018 4:39 pm|    Updated: September 18, 2018 4:39 pm

Indian skydiver jumps off plane to wish PM Modi on birthday

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সালটা ২০১৩। ভারতীয় রাজনীতিতে ধূমকেতুর মত উত্থান নরেন্দ্র দামোদর দাস মোদির। তৎকালীন মনমোহন সিং সরকারের বিরুদ্ধে একের পর এক দুর্নীতির অভিযোগ এনে এবং আচ্ছে দিনের স্বপ্ন দেখিয়ে জাতীয় রাজনীতিতে নিজেকে ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা করে ফেলেছিলেন বর্তমান প্রধানমন্ত্রী। তখনই মোদিজির অনুগামীর সংখ্যা লাফিয়ে বাড়তে শুরু করে। বর্তমানে গোটা দুনিয়ায় সবচেয়ে জনপ্রিয় নেতাদের মধ্যে এক্কেবারে প্রথমের সারিতে উচ্চারিত হয় নরেন্দ্র মোদির নাম। টুইটার বা ফেসবুকের মতো সোশ্যাল সাইটগুলিতে মোদিজির ভক্ত সংখ্যা নেহাত কম নয়।

[এবার লোকসভায় প্রার্থী হচ্ছে আফরাজুল খুনে অভিযুক্ত শম্ভুলাল রেগার]

তথাকথিত এই মোদি ভক্তদের বিরোধীরা অবশ্য কটাক্ষ করতে ছাড়েন না। কিন্তু প্রধানমন্ত্রীকে জন্মদিনের উপহার দেওয়ার জন্য এই ভারতীয় স্কাই ডাইভার যা করলেন তারপর আর কেউ কটাক্ষ করবেন বলে মনে হয় না। সোমবার ছিল প্রধানমন্ত্রীর জন্মদিন। আর প্রিয় নেতার জন্মদিনে তাঁকে স্পেশাল কিছু উপহার তো দিতেই হতো। তাই মোদি-ভক্ত শীতল মহাজান ঘটিয়ে ফেললেন আজব কীর্তি। ঠিক করলেন, ভূপৃষ্ঠ থেকে নয়, মোদিজিকে তিনি শুভেচ্ছা জানাবেন আকাশ থেকে।

[বন্ধুর বিয়েতে উপহার ৫ লিটার পেট্রল!]

সেটা কেমন করে? আসলে শীতলের পেশাই হল স্কাই ডাইভিং। বিপজ্জনক হলেও এই খেলায় আলাদা রোমাঞ্চ আছে, প্রয়োজন আছে সাহসিকতার। মোদিজির জন্মদিনে সেই সাহসিকতারই পরিচয় দিলেন শীতল। প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন ভুপৃষ্ঠের ১৩ হাজার ফুট উপর থেকে। শুধু শুভেচ্ছা জানানোই নয়, আরেক স্কাই ডাইভার বন্ধু, সুদীপ কোদাভাতিকে দিয়ে সেই বিরল মুহূর্তের ভিডিও তুলিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন শীতল। আর ভিডিও এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল। প্রথমে হেলিকপ্টারে করে ১৩ হাজার ফুট উপরে উড়ে যান শীতল ও তাঁর সহযোগী স্কাইডাইভার সুদীপ। সেখান থেকে লাফ দেন, এবং উ়ড়ন্ত অবস্থাতেই শুট করেন শুভেচ্ছাবার্তা। আসলে পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত ওই স্কাই ডাইভারের আন্তরিক ইচ্ছা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার। কিন্তু চার বছরে মোদির ব্যস্ততার জন্য তা আর হয়ে ওঠেনি। শীতলের আশা, এই অভিনব শুভেচ্ছাবার্তা পাওয়ার পর অন্তত তাঁকে সময় দেবেন মোদি।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে