BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাঁদর তাড়াতে ভাল্লুকের বেশে ITBP পুলিশকর্মী, হাসির রোল নেটদুনিয়ায়

Published by: Soumya Mukherjee |    Posted: March 9, 2020 5:03 pm|    Updated: March 9, 2020 5:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্য অনেক সমস্যা থাকলেও তার মোকাবিলা করতে অসুবিধা হচ্ছিল না। কিন্তু, বাঁদরের উৎপাতের ঠ্যালায় প্রাণ ওষ্ঠাগত হয়ে উঠেছিল ভারত-তিব্বত সীমান্ত পুলিশ (ITBP)-র কর্মীদের। বাধ্য হয়ে বাঁদর তাড়ানোর জন্য অদ্ভুত এক পরিকল্পনা নিলেন তাঁরা। ভাল্লুক সেজে বাঁদরদের তাড়াতে শুরু করলেন। অভিনব এই ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের মির্থি এলাকায় থাকা ভারত-তিব্বত সীমান্ত পুলিশের একটি ক্যাম্পে। এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসার পরেই হাসির রোল নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বহুতলে একটি বাড়ির পিছনে ভারত-তিব্বত সীমান্ত পুলিশের একটি ক্যাম্পের সামনে একদল হনুমান বসে রয়েছে। একজন পুলিশকর্মী তাদের তাড়ানোর চেষ্টা করলেও কোনও ভ্রুক্ষেপ করেছে না। একটু বাদে দেখা যায় পুলিশ ক্যাম্পের ভিতর থেকে ভাল্লুকের সাজে বেরিয়ে আসছেন দুজন। আর তাঁদের দেখে চোখের নিমেষে ওই এলাকা ছাড়ছে বাঁদররা।

[আরও পড়ুন: ব্যতিক্রমী সম্মান, বিশেষ চাহিদাসম্পন্ন সন্তানের একক অভিভাবক হয়ে ‘সেরা মা’ এই যুবক ]

সোমবার বিকেলে সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়ে গিয়েছে। খুব কম সময়ের মধ্যে তা দেখে ফেলেছেন অনেক নেটিজেন। যার মধ্যে কেউ কেউ ঠাট্টা করে বলছেন, ভাল্লুকদের নিয়ে মজা করা ঠিক হচ্ছে না। যদি সত্যি কোনও ভাল্লুক ওখানে চলে আসে তাহলে আর মজা দেখতে হবে না। অন্য আরেকজন টুইটারাট্টি আবার তারিফ করেছেন পুলিশ কর্মীদের বুদ্ধির।

[আরও পড়ুন: জীবাণুমুক্ত করতে ওভেনে নোট, ২৮ হাজার টাকা পুড়িয়ে ফেললেন চিনা মহিলা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement