BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

পিপিই কিট পরে হাতসাফাই! ২৫ কেজি সোনা নিয়ে ভাগল চোর, ভিডিও ভাইরাল

Published by: Biswadip Dey |    Posted: January 21, 2021 4:39 pm|    Updated: January 21, 2021 5:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিপিই কিট (PPE kit) পরা চেহারা মানেই ব্যস্তসমস্ত ডাক্তার কিংবা স্বাস্থ্যকর্মী। অতিমারীর শুরু থেকেই এই ধারণা আমাদের মাথার মধ্যে গেঁথে আছে। যদিও অন্য ক্ষেত্রেও এর ব্যবহার হতে দেখা গিয়েছে। কিন্তু তা বলে পিপিই কিট কি হয়ে উঠতে পারে চোরের (Thief) পোশাক? বলা ভাল নিজেকে লুকিয়ে রাখার অব্যর্থ সরঞ্জাম! এক ভাইরাল ভিডিওয় (Viral video) দেখা মিলেছে এমনই এক নিশিকুটুম্বর। রাতের গোপনে গ্যাস কাটার ও দড়ি নিয়ে তার অভিযান চমকে দিয়েছে নেটিজেনদের।

নয়াদিল্লির কালকাজি বেশ সম্ভ্রান্ত এলাকা। সেখানকার এক তিনতলা জুয়েলারি শোরুমেই হানা দিয়েছিল সে। এমনিতে পেশায় ইলেকট্রিশিয়ান হলেও ওসব ছেড়ে মাথায় চুরির মতলব নিয়ে চোর বাবাজি হাজির হয় ওই শোরুমে। মঙ্গলবার প্রায় সারা রাত ধরেই সে ছিল সেখানে। সব মিলিয়ে ১৩ কোটি টাকা মূল্যের ২৫ কেজি সোনা চুরি করে ভোরের দিকে চম্পট দেয়।

[আরও পড়ুন: এবার করোনা ‘আক্রান্ত’ আইসক্রিম! তীব্র আতঙ্কে ভুগছেন এই দেশের বাসিন্দারা]

দক্ষিণপূর্ব দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার আরপি মীনা জানিয়েছেন, বুধবার সকালে শোরুমে এসে মাথায় হাত পড়ে যায় মালিকের। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তিনি। পুলিশ শোরুমের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে গিয়ে চমকে ওঠে পিপিই পরা চোর দেখে। দেখা যায় রাত ৯টা ৪০ থেকে ভোররাত ৩টে ৫০ পর্যন্ত ওই শোরুমে ছিল অভিযুক্ত। তবে এত করেও নিস্তার মেলেনি। দিল্লি পুলিশ গ্রেপ্তার করেছে চোর বাবাজীবনকে। তদন্তে নেমে সবকিছু খতিয়ে দেখার পরে ক্রমে সন্দেহভাজনদের তালিকায় উঠে আসে অভিযুক্তেরও নাম। শেষ পর্যন্ত তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্তের নামে মামলা রুজু করে পরবর্তী তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: নিজেদের দেহকে মমি বানাতে পারতেন বৌদ্ধ সন্ন্যাসীরা! আজও বিস্ময় জাগায় সেই ইতিহাস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement