BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! পিগ আইল্যান্ডে ফটোশুট করতে গিয়ে এ কী হাল হল লাস্যময়ী মডেলের!

Published by: Subhajit Mandal |    Posted: February 19, 2019 5:26 pm|    Updated: February 19, 2019 5:26 pm

Watch: hot model's Photo shoot goes wrong

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গিয়েছিলেন ফটোশুট করতে। সমুদ্রের ধারে শুভ্র বালি, আর সাগরের নীল জলের মাঝে লাস্যময়ী দেহসৌষ্ঠব আলোকচিত্রের মাধ্যমে ফুটিয়ে তোলাই ছিল উদ্দেশ্য। আর তাছাড়া সমুদ্রের ধারে শুটিং করার জন্য পিগ আইল্যান্ডকে বেছে নেওয়ার আরও একটা কারণ ছিল। শূকর ছানাদের সঙ্গে দু’একখানি ‘কিউটি পিক’ যদি তুলে ফেলা যায় তাহলে ইনস্টাগ্রামে ঝড় তোলা যাবে। তাছাড়া একগুচ্ছ শূকরের পালের মধ্যে দাঁড়িয়েও যদি লাস্যময়ী কোনও বিকিনি সুন্দরী ছবি তোলেন তারই চাহিদা কম কীসের? এসব সাত পাঁচ ভেবেই ফটোশুটের জন্য পিগ আইল্যান্ডকে বেছে নিয়েছিলেন ৩২ বছরের ফিটনেস মডেল মিশেল লেউইন। আর সেখানেই বিপত্তি।

[সোনারপুরের জঙ্গলে লেন্সবন্দি দুর্লভ আয়না মাকড়শা]

মুশকিল হল, শূকর আবার মাঝে মাঝে হিংস্রও হয়ে ওঠে। তাই আক্রান্ত হওয়ার সম্ভাবনাও থাকে পুরদস্তুর। তেমনটাই হল মিশেলের সঙ্গে। নিজের পছন্দের পিগ আইল্যান্ডে শুটিং করতে গিয়ে আক্রান্ত হলেন তিনি। সেসময় সমুদ্রের ধারে বেশ পোজ মেরে ছবি তোলার প্রস্তুতি নিচ্ছিলেন মিশেল। কিন্তু তখনই ঘটল বিপত্তি। তাঁকে আক্রমণ করে বসল বড়সড় একটা শূকর। সেসময় বিকিনি পরে ছবি তুলছিলেন মিশেল। হঠাৎ শূকরটি তেড়ে এসে তাঁর নিতম্বে কামড়ে দেয়। আঘাতও পান তিনি।

[ব্যাগেজ স্ক্যানার থেকে বের হল মেয়ে, হতবাক নিরাপত্তাকর্মীরা]

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করার পরই তা সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। ইতিমধ্যেই ৫৭ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখেছে। হাজারো শেয়ারও হয়েছে। মিশেলের স্বামী জানিয়েছেন, শূকরের কামড় খাওয়ার পর হাসপাতালে ভ্যাকসিন নিতে হয়েছে তাঁকে। আপাতত তিনি সুস্থই আছেন। তবে, এই ঘটনায় মিশেলের স্বামীও অবাক। তিনি বলছেন,”শূকর মিশেলের পছন্দের প্রাণী। একাধিকবার ওই দ্বীপেও গিয়েছেন তিনি। তবে, এই কামড় খাওয়ার পরই তাঁর শূকর প্রেম মিটে গিয়েছে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

🐷🤨🤷🏼‍♀️😂

A post shared by Michelle Lewin (@michelle_lewin) on

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে