BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

অবাক হবেন না, এই সুন্দরী ‘মহিলা’ আসলে মাঝবয়সি এক পুরুষ মানুষ!

Published by: Biswadip Dey |    Posted: March 21, 2021 8:12 pm|    Updated: March 26, 2021 3:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় (Social Media) ফ্যান ফলোয়ার বাড়তে কত মানুষ কত কাণ্ডই না করেন। তবে ইনি যা করলেন তেমনটা মনে হয় আগে কখনও হয়নি। সোশ্যাল মিডিয়ার দৌলতেই তাঁর সব রহস্য ফাঁস হয়ে গেল। আসলে মহিলার রুপে ইনি এক পুরুষ!

টুইটারে (Twitter) আজুসাগাকুয়ুকি (@azusagakuyuki) নামের এক জাপানি (Japan) বাইকারের অ্যাকাউন্ট রয়েছে। ছবি দেখলে ভাববেন সেটি সত্যিই কোনও মহিলা বাইকারের অ্যাকাউন্ট। যিনি বাইক নিয়ে ঘুরে বেড়ান আর একের পর এক ছবি পোস্ট করেন ফ্যানদের জন্য। আর এমন সুন্দরী এক বাইকারের ছবি হাজারে হাজারে লাইক পাবে সেটাই স্বাভাবিক। তা পেতে কোনও সমস্যাও হয়নি এত দিন। একের পর এক ছবির হাত ধরে দিনে দিনে তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যাও বাড়ছিল। এখন তাঁর টুইটার আক্যাউন্টে ২০ হাজারের বেশি ফলোয়ার। কিন্তু সম্প্রতি সেই ফলোয়াররা কার্যত হতাশ হয়ে পড়েন। কারণ যাঁকে তাঁরা একজন সুন্দরী মহিলা বলে চিনতেন তিনি আসলে বছর পঞ্চাশের এক প্রৌঢ়। আর সেই রহস্য উদঘাটিত হয় তাঁরই পোস্ট করা একটি ছবিতে।

[আরও পড়ুন: হাথরাসে নির্যাতিতার পরিবারকে হুমকি, মামলা সরানোর ভাবনা এলাহাবাদ হাই কোর্টের]

সম্প্রতি এই বাইকার তাঁর টুইটারে এমন একটি ছবি পোস্ট করেন যেখানে ফোকাসে পরিচিত সুন্দর মহিলার মুখটিই ভেসে উঠেছে। কিন্তু বাইকের ভিউ ফাইন্ডারের আয়নায় এক মাঝ বয়সি পুরুষের মুখ দেখা যায়। আর সেই ছবি দেখে অনেকের সন্দেহ হয়, সামনে যে মহিলার ছবি দেখা যাচ্ছে সেটি সম্ভবত ভুয়ো। আয়নায় ধরা পড়া মুখটিই আসল। যাকে কোনও ভাবে পরিবর্তন করে মহিলার ছবি বলে চালানো হচ্ছে।

এই অভিযোগ ওঠার পরই খোঁজ খবর শুরু হয়ে যায় ওই ‘মহিলা’ বাইকারের পরিচয় বার করতে। শেষে জানাও যায় জাপানি এই বাইকার আসলে একজন পুরুষই। শেষ পর্যন্ত তাঁর সঙ্গে যোগাযোগও করা সম্ভব হয়। ধরা পড়ার পর তিনি আর নিজেকে লুকিয়ে রাখতে পারেননি। এবং কেন তিনি এই কাজ করতেন তাও জানিয়েছেন জাপানি সংবাদমাধ্যমকে।

[আরও পড়ুন: ‘দেশটা বিক্রি করে দেবে মোদি সরকার’, কর্ণাটকের কৃষকসভায় বিস্ফোরক রাকেশ টিকাইত]

জাপানি এই পুরুষ বাইকার জানিয়েছেন, প্রথমে তিনি তাঁর আসল ছবিই দিতেন। কিন্তু সেই ছবি বেশি লাইক পেত না টুইটারে। শেষে মজা করার জন্য ‘ফেসঅ্যাপ’-এর সাহাজ্যে নিজের মুখ, কম বয়সি মহিলার মতো বানিয়ে পোস্ট করেন। কিছুক্ষণের মধ্যেই তা হাজারখানেক ‘লাইক’ পেয়ে যায়। এর পর তিনি বিষয়টি নিয়ে বেশ মজাই পেয়ে যান। তার পর থেকে মহিলা সেজে একের পর এক ছবি পোস্ট করতে থাকেন আর হু-হু করে বাড়তে থাকে তাঁর ফলোয়ারের সংখ্যাও। এত দিন তিনি বেশ উপভোগও করছিলেন তাঁর এই মহিলা রূপ।

 

তবে ধরা পড়ার পর তিনি আর মহিলা সেজে ছবি পোস্ট করবেন, নাকি এবার ক্ষ্যান্ত দেবেন সে সম্পর্কে কিছু জানা যায়নি। তেমনই জানা যায়নি হঠাৎ এভাবে আবার মহিলা থেকে পুরুষ হয়ে যাওয়ার জন্য তাঁর ফলোয়ারের সংখ্যা কমবে কিনা।

สวัสดีนี่ฉันอาโออิซังไง

Posted by ซากุระเที่ยงคืน – เรื่องเล่าจากญี่ปุ่น on Tuesday, March 16, 2021

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement