২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

তপন বকসি, মুম্বই:  দুর্গাপুজো বলে কথা, বাঙালির মহোৎসব, অতঃপর মায়ের ডাকে কি আর বাড়ি না ফিরে থাকা যায়! মা দুর্গাও ছেলেমেয়ে নিয়ে দিন চারেকের জন্যে মর্তে এসেছিলেন বাপের বাড়িতে। বলিউড অভিনেত্রী বিপাশা বসুও ঠিক সেরকমই শিকড়ের টানে চলে এসেছিলেন কলকাতায়। উপলক্ষ্য পরিবারের সঙ্গে পুজোর আমেজে গা ভাসানো। অষ্টমীর দিনই বাংলার জামাই করণ সিং গ্রোভারকে নিয়ে কলকাতায় এসেছেন বিপাশা। কটা দিনের জন্য একেবারে পুরোদস্তুর বাঙালি আনায় মেতে উঠেছিলেন করণ-বিপাশা। আর সেই ঝলকই মিলল দশমীর দিন।

[আরও পড়ুন: ‘আমার এখনও স্বপ্নের মতো লাগছে’, রিয়ালিটি শো জিতে আপ্লুত বাংলার প্রীতি ]

দশমীর বেলা গড়াতেই বিপাশা ধরা দিলেন সাবেকী সাজে। সিঁথিতে সিঁদুর, শাঁখা-পলা, পাটভাঙা গরদের শাড়ি, খোপায় জড়ানো জুঁই ফুল। জামাই করণও কম যান না। পুরোদস্তুর বাঙালি সাজে সাদা পাঞ্জাবী-ধুতি প্যান্টে সেজে স্ত্রী বিপাশার সঙ্গে গেলেন দশমীর সিঁদুর খেলার আমেজ নিতে। তবে অষ্টমীর পরই মুম্বই ফিরে গিয়েছেন দম্পতি। তাই দশমীতে বান্দ্রার নতুন পল্লীর পুজোয় পরিবারের সবার সঙ্গে সিঁদুর খেলায় মেতে উঠলেন বিপাশা।

দিন কয়েকের জন্য তিনিও যে হাবেভাবে বাঙালি হয়ে উঠেছেন, তা ঠাহর করা গেল দশমীতে দুই সেলেবজুটিকে দেখেই। বিয়ের পর এই প্রথমবার বোনেদের সঙ্গে সিঁদুর খেললেন বিপাশা। আর তাতে যারপরনাই উচ্ছ্বসিত অভিনেত্রী। ছবি তুলে সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন সেই ছবি। গাল ভরতি সিঁদুর, স্বামী করণের সঙ্গে সোহাগ সবই ধরা পড়ল ক্যামেরায়।

দুই বোন বিদিশা এবং বিজয়েতাকে পাশে নিয়ে সিঁদুর তো খেললেনই। সেই শারদোৎসবের শেষবেলায় সেই আমেজে যোগ দিলেন স্বামী করণ সিং গ্রোভারও। প্রসঙ্গত, বিয়ের পর খুব একটা কাজ করেন না এই তারকা দম্পতি। করণ যদিও বড় পর্দার পর ফের ফিরে এসেছেন টেলিভশনে। তবে, বিয়ের পর বিপাশাকে কোনও ছবিতেই যায়নি এখনও পর্যন্ত।

[আরও পড়ুন: ‘মমতা ধর্মনিরপেক্ষ হলে নুসরত নয় কেন?’ মৌলবাদীদের পালটা প্রশ্ন তসলিমার ]

প্রসঙ্গত, ২০১৬ সালে করণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ‘বং বিউটি’ বিপাশা। ‘অ্যালোন’ ছবিতে প্রথমবার এক সঙ্গে কাজ করতেও দেখা গিয়েছিল এই জুটিকে। সেই ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়েই এই তাঁদের প্রেমের সূত্রপাত। বছর তিনেক আগে বিয়ে করলেও এর আগে পরিবারের সদস্যদের সঙ্গে সিঁদুর খেলার সুযোগ হয়নি তারকা জুটির। তবে অবশেষে এবারের পুজোতে সেই ইচ্ছেও যে পূরণ করে দিলেন মা দুর্গা, তা বলাই বাহুল্য। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং