২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দশমী মানেই মন খারাপ। চারদিনের মিষ্টি ঢাকের আওয়াজও তখন যেন বিষাদের মতোই ঠেকে। চারদিনের যত হই-হুল্লোর, আড্ডা, ছুটি সব শেষ। আবার শুরু বছরভরের অপেক্ষা। কবে আসবেন মা দুগ্গা। তবে পরেরবার অবশ্য আপনার অপেক্ষা আরও দীর্ঘায়িত হবে, কারণ মহালয়ার প্রায় একমাসের বেশি ব্যবধানে শুরু হবে পুজো। কিন্তু তাতে কী, বাঙালিকে তো আর শারদোৎসবের আমেজ থেকে দূরে রাখা যায় না! তবে বিষাদের সুরের মাঝেও দশমীতে সিঁদুর খেলা, বিজয়ার প্রীতি বিনিময়, যেন এক অন্য অনুভূতি এনে দেয়। ছোট-বড় সব মিলে মিষ্টিমুখ, দশমীর ঘরোয়া আড্ডা এসবের স্বাদ নিতে বাঙালি ভালই জানে। সাধারণ মানুষ তো বটেই, সেলেবরাও এই চার দিন মেতে ওঠেন পুজোর আমেজে। আর বিদায় বেলায় এই মন খারাপ, দশমী আমেজের মাঝেই টলিউডের তারকারা বিজয়ার শুভেচ্ছা জানালেন ভক্তদের। স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, তৃণমূলের দুই তারকা সাংসদ মিমি চক্রবর্তী, নুসরত জাহান-সহ আরও অনেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা দিয়েছেন।

[আরও পড়ুন: দশমীতে জমজমাট মুখার্জিদের পুজো, রানি-কাজলের সঙ্গে সিঁদুর খেললেন করণ জোহর]

নাকে নথনী, বড টিপ, সিঁদুর মাখা মুখ নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। যাতে হুডখোলা গাড়িতে এক অন্য আমেজে ধরা দিলেন এই টলি অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ডে নীল রঙের আকাশে সাদা পেজা তুলোর মতো ভেসে বেড়ানো মেঘ। ক্যাপশনও লিখেছেন খাসা- “মা চললেন শ্বশুর বাড়ি মেঘের কোলে চড়ে।” আরেকটি ছবিতে স্বস্তিকাকে দেখা গিয়েছে মা দুর্গার সামনে অপেক্ষারত ভঙ্গীতে দাঁড়িয়ে থাকতে। ক্যাপশনে লিখেছেন- “আবার এসো মা। ঘর আলো করে এসো।” 

[আরও পড়ুন: প্রথমবার স্বামী করণকে নিয়ে বোনেদের সঙ্গে সিঁদুর খেললেন বিপাশা]

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের কথায় “আসছে বছর আবার হবে।” বিজয়া উপলক্ষে বড়দের প্রণাম এবং ছোটদের ভালোবাসাও জানিয়েছেন তিনি। অভিনেত্রী রুক্মিণী মৈত্র, টলিউডের ফার্স্টলেডি অর্থাৎ অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ও অনুরাগীদের উদ্দেশে শুভেচ্ছা জানিয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Shubho bijoya..!!

A post shared by Nusrat (@nusratchirps) on

অন্যদিকে, একসঙ্গে সিঁদুর খেললেন টলিউডের দুই নায়িকা শ্রাবন্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এক্কেবারে সাবেকী সাজে বিদায়বেলায় মা দুর্গা কে বরণও করলেন। আর দুই নায়িকার সেই সিঁদুর খেলার সেই আনন্দঘন মুহূর্ত ক্যামেরাবন্দি করে শেয়ার করলেন রাজ চক্রবর্তী।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং