BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘দ্রাবিড়ের থেকে কথা বলা শিখুন’, বিরাটের নিন্দায় সরব বলিউড অভিনেতা

Published by: Sulaya Singha |    Posted: November 8, 2018 4:24 pm|    Updated: November 8, 2018 7:21 pm

Actor Siddharth blasts Virat Kohli

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ভারতীয় ব্যাটসম্যানদের তুলনায় বিদেশি ক্রিকেটারদের খেলা বেশি পছন্দ হলে দেশ ছেড়ে চলে যান। আপনার এখানে থাকা উচিত নয়।” এক ফ্যানের মন্তব্যে এমন প্রতিক্রিয়া দেওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়েছেন বিরাট কোহলি। এবার তাঁকে একহাত নিলেন অভিনেতা সিদ্ধার্থ।

এক ক্রিকেটভক্ত জানিয়েছিলেন, বিরাট একজন ওভাররেটেড ব্যাটসম্যান। তাঁর খেলায় কোনও স্পেশ্যাল ব্যাপার নেই। এইসব ভারতীয়দের চেয়ে ইংলিশ ও অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের খেলা দেখে তিনি বেশি আনন্দ পান। আর তার উত্তরেই দেশ ছাড়তে বলার মন্তব্য করে বসেন বিরাট। তারপর থেকেই নেটদুনিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। অনেকেই ভারত অধিনায়ককে কটাক্ষ করে বলেছেন, তাঁরা ক্রিকেটেরই ফ্যান নন। তবে কি তাঁদেরও ভারত ছেড়ে চলে যেতে বলছেন বিরাট? নেটিজেনদের প্রশ্ন, কে কোন দেশের খেলোয়াড়কে পছন্দ করবেন, তা ঠিক করে দেওয়ার কোহলি কে? তাছাড়া দেশ ছাড়ার কথাও তিনি কোনও অধিকারে বলেন? সব মিলিয়ে দিওয়ালিতে ভক্তদের বিরাগভাজন হয়েছেন বর্তমানে বিশ্বের সেরা ব্যাটসম্যান। তবে শুধুই সাধারণ ভক্তরা নন, বিরাটকে একহাত নিয়েছেন দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থও।

[এক ওভারে উঠল ৪৩ রান! নিউজিল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে বিশ্বরেকর্ড]

বলিউড ছবি ‘রং দে বাসন্তী’ খ্যাত অভিনেতা সিদ্ধার্থ এবার সরাসরি বিরাটের সমালোচনা করলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লেখেন, “আপনি যদি সত্যিই কিং কোহলি থাকতে চান, তাহলে এবার থেকে কিছু বলার আগে রাহুল দ্রাবিড়ের থেকে শিখুন কীভাবে কথা বলতে হয়। ভারতীয় দলের অধিনায়ক এমন মূর্খের মতো মন্তব্য করেন কীভাবে!”

বিরাটের যে এধরনের মন্তব্য করা উচিত হয়নি, তা যুক্তি দিয়ে বুঝিয়ে দিয়েছেন নেটিজেনরা। অনেকে লিখেছেন, কোহলি তো নিজে বিদেশি টেনিস খেলোয়াড়ের প্রশংসা করে টুইট করেছেন। তাছাড়া একাধিক বিদেশি ব্র্যান্ডের বিজ্ঞাপনেও দেখা যায় তাঁকে। আর সবচেয়ে বড় ব্যাপার হল, বিয়ে সারতে ইতালিকে বেছে নিয়েছিলেন বিরুষ্কা। সেই জায়গায় দাঁড়িয়ে ফ্যানকে এমন প্রতিক্রিয়া দিয়ে তিনি নিজেই বিতর্কের রাস্তা তৈরি করে দিয়েছেন ক্যাপ্টেন। 

তবে ড্যামেজ কন্ট্রোল করতে শেষমেশ মুখ খুললেন অধিনায়ক। বৃহস্পতিবার টুইট করে নিজের অবস্থান স্পষ্ট করেন তিনি। লেখেন, “আমায় ট্রোল করলে কোনও সমস্যা নেই। তবে যেভাবে ‘এইসব ভারতীয়’ কথা উল্লেখ করে মন্তব্য করা হয়েছিল আমি শুধু সেটারই প্রতিবার করেছিলাম। তাছাড়া অন্যের ইচ্ছায় আমি হস্তক্ষেপ করতে চাই না। বিষয়টাকে হালকাভাবে নাও আর উৎসব উপভোগ করো।” তবে বিরাটের টুইট ভক্তদের আবেগের ক্ষতে কতটা মলম দিতে পারে সেটাই দেখার। 

 [আইপিএল খেলার প্রয়োজন নেই ভারতীয় পেসারদের, মত কোহলির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে