BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চূড়ান্ত অব্যবস্থা এয়ার ইন্ডিয়ার, বিমানে উঠতে দেওয়া হল না মহিলা টেবল টেনিস দলকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 23, 2018 8:52 am|    Updated: July 23, 2018 8:52 am

Air India did not allow table tennis stars to board flight

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এয়ার ইন্ডিয়ার চূড়ান্ত অব্যবস্থার শিকার হল ভারতীয় টেবল টেনিস দল। আইটিটিএফ বিশ্ব ট্যুরের টুর্নামেন্ট অস্ট্রেলীয় ওপেন শুরু হচ্ছে আজই। এই টুর্নামেন্টে যোগ দিতে রবিবার নয়াদিল্লি থেকে বিমান ধরার কথা ছিল ভারতের ১৭জন প্রতিযোগীর। নয়াদিল্লি বিমানবন্দরে এসে অবাক হয়ে যায় ভারতীয় দল। যখন এয়ার ইন্ডিয়া জানিয়ে দেয় ফ্লাইট ওভারবুকড। সতেরো জনের মধ্যে দশ জন ফ্লাইটে বোর্ড করতে পারবে। বারবার আবেদন করা হলেও এয়ার ইন্ডিয়ার কর্মীরা সে সব অগ্রাহ্য করে দেয়। ফলে সাতজন টেবল টেনিস তারকাকে বিমানবন্দরেই বসে থাকতে হয়। যাঁদের মধ্যে ছিলেন কমনওয়েলথ গেমসে সোনাজয়ী তারকা মনিকা বাত্রাও।

[জানেন, রোনাল্ডোর পরিবর্ত হিসেবে কাকে চাইছে রিয়াল মাদ্রিদ?]

 

ঘটনার কথা জানিয়ে মনিকা টুইট করে জানান, ‘আমাদের সতেরোজনের টিমের আজ মেলবোর্ন যাওয়ার কথা। সোমবার থেকেই শুরু  টুর্নামেন্ট। কিন্তু এয়ার ইন্ডিয়ার তরফে  বলা হল, দশজন বোর্ড করতে পারবে। তাই আমি আর দলের ছ’জন উঠতে পারলাম না বিমানে।’ 

[ব্যাট হাতে ফের ইতিহাস ফখরের, ওয়ানডে-তে ছাপিয়ে গেলেন ভিভকেও]

এয়ার ইন্ডিয়ার তরফ থেকে রাতে বিকল্প উড়ানের ব্যবস্থা করা হয়। বিমান সংস্থার বিরুদ্ধে তোপ দেগে এক সংবামাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভারতের টেবল টেনিস ফেডারেশনের সেক্রেটারি জেনেরাল এম পি সিং বলছেন, “এয়ার ইন্ডিয়ার গাফিলতিতেই এই সমস্যা। ওদের চূড়ান্ত অব্যবস্থায় ভারতের প্রস্তুতিতে ঘাটতি হল। আর এই কারণেই দলের সাতজন বাড়তি প্রস্তুতির সময় পাবে না। একটা বড় টুর্নামেন্টের আগে এটা আমাদের বড় ধাক্কা।”

[পায়ে থাকবে ফুটবল, সমাজের ছুঁতমার্গ ভাঙতে ময়দানে সোনাগাছির মেয়েরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে