৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস খানেক আগেই সবধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন আম্বাতি রায়ডু। বিশ্বকাপে বিকল্প হিসেবে ভারতীয় দলে ডাক না পাওয়ায় খানিকটা অভিমানেই বাইশ গজকে বিদায় জানিয়েছিলেন ভারতীয় উইকেটকিপার। কিন্তু এবার নিজের সিদ্ধান্ত থেকে ১৮০ ডিগ্রি ঘুরে দাঁড়ালেন তিনি। সাদা বলের ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিলেন রায়ড়ু।

[আরও পড়ুন: ‘স্পনসারের সঙ্গে চুক্তি একেবারে শেষ পর্যায়ে’, জানিয়ে দিলেন মোহনবাগান কর্তা]

সব ঠিকঠাক থাকলে আগামী মরশুমে আইপিএলে দেখা যাবে তাঁকে। চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে তিনি খেলবেন বলেই জানিয়েছেন রায়ডু। উইকেটকিপার-ব্যাটসম্যান বলেন, “অনেক দূরের কিছু ভাবিনি। তবে সাদা বলের ক্রিকেটে দ্রুত ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছি। অবশ্যই এই খেলা আমার প্রিয়। দেখুন, আমার লক্ষ্য একটা আলাদা বিষয়, কিন্তু ভালবেসে ক্রিকেটটা চালিয়ে যাওয়া আরেকটা ব্যাপার।” জাতীয় দলে ফিরতে চান? এমন প্রশ্নের উত্তরে রায়ডু বলেন, ভারতের জন্য খেলতে কে না চায়। আর এই কথার মধ্যে দিয়েই অবসর ভাঙার ইঙ্গিত দিয়ে রাখলেন তিনি। আলাদা করে কোনও লক্ষ্য সেট করেননি বলেই জানাচ্ছেন রায়ডু। তবে তিনি আপাতত পাখির চোখ করেছেন সম্পূর্ণ ফিট হওয়াকে। বলছেন, “অনেকদিন ক্রিকেটের বাইরে রয়েছি। আর সম্পূর্ণ ফিট হতে অন্তত একটা মাস লাগবে।”

[আরও পড়ুন: শ্রীসন্থের বাড়িতে আগুন, আটকে পড়েন স্ত্রী ও সন্তানরা]

চলতি বছর ইংল্যান্ড ও ওয়েলসে আয়োজিত বিশ্বকাপে ১৫ জনের ভারতীয় দলে জায়গা পাননি রায়ডু। স্ট্যান্ড-বাই তালিকায় ঋষভ পন্থের সঙ্গে রাখা হয়েছিল তাঁকে। টুর্নামেন্টের মাঝে বিজয় শংকর চোট পেলে তাঁর দলে ঢোকার সম্ভাবনা উজ্জ্বল হয়েছিল। কিন্তু সেসময় পরিবর্ত হিসেবে ইংল্যান্ড পাড়ি দিয়েছিলেন ময়ঙ্ক আগরওয়াল। যিনি স্ট্যান্ড-বাইয়েও ছিলেন না। জাতীয় নির্বাচন কমিটির এমন সিদ্ধান্তে বেশ হতাশ হয়েছিলেন রায়ডু। দেশের জার্সি গায়ে ৫৫টি ওয়ানডে-তে ১৬৯৪ রান করেছেন তিনি। ঝুলিতে রয়েছে তিনটি শতরান এবং দশটি হাফ সেঞ্চুরিও। এছাড়া ছ’টি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং