BREAKING NEWS

৮ চৈত্র  ১৪২৯  বৃহস্পতিবার ২৩ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

অনুষ্কার শাড়িতেই কি বিয়ের পার্টিতে সেজেছিলেন ফ্যাফপত্নী? ফাঁস হল রহস্য

Published by: Tiyasha Sarkar |    Posted: May 3, 2022 3:10 pm|    Updated: May 3, 2022 3:10 pm

Anushka Sharma Lend Her Saree to Faf Du'plesis Wife | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের (IPL 2022) আগেই বিয়ে করেছিলেন আরসিবির(RCB) তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল এবং তাঁর দীর্ঘদিনের বান্ধবী বিনি রমন। সেই উপলক্ষে আরসিবির তরফ থেকে একটি পার্টির আয়োজন করা হয়। সেখানেই ভারতীয় পোশাকে সেজে ওঠেন সকলে। আরসিবির বিদেশী তারকাদের ভারতীয় সাজ দেখে প্রশংসাও করেন নেটিজেনরা।

এর মধ্যেই নজর কেড়ে নেন আরসিবি অধিনায়ক ফ্যাফ ডু’প্লেসিস (Faf Du’Plesis) এবং তাঁর পরিবার। পার্টির সাজে দুই কন্যা এবং স্ত্রীকে সঙ্গে নিয়ে একটি ছবি পোস্ট করেন তিনি। সাদা চুড়িদার এবং লাল পাঞ্জাবি পরিহিত ফ্যাফের সঙ্গে ছিল তাঁর দুই কন্যা। তাঁর স্ত্রী ইমারির পরনে ছিল একটি সবুজ চান্দেরি শাড়ি। ভারতীয় বেশে ইমারিকে দেখে প্রশংসা করেছেন নেটিজেনরা। তবে একই সঙ্গে প্রশ্ন ওঠে, অনুষ্কা শর্মাকেও (Anushka Sharma) কী এই একই শাড়ি পরে দেখা গিয়েছে? তবে কী অনুষ্কার দেওয়া শাড়িতেই সেজে উঠেছিলেন ইমারি?

[আরও পড়ুন: ‘চামচ দিয়ে তো সবটা খাইয়ে দেওয়া যায় না’, সদ্যপ্রাক্তন ক্যাপ্টেন জাদেজাকে নিয়ে মন্তব্য ধোনির

যাবতীয় প্রশ্নের উত্তর দিয়েছেন ফ্যাফপত্নী (Faf Du’plesis Wife) নিজেই। অনুষ্কার জন্মদিনে ইন্সটা স্টোরি দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন ইমারি। প্রসঙ্গত, অনুষ্কার সঙ্গে একই দিনে জন্মদিন ইমারিরও। ইনস্টাগ্রামে তিনি লেখেন, “তোমার জন্মদিন এবং তোমার শাড়ি, দুটোই আমার সঙ্গে শেয়ার করার জন্য ধন্যবাদ অনুষ্কা। সেই সঙ্গে জন্মদিনের অনেক শুভেচ্ছা”। সেই সঙ্গে তিনি একটি ছবিও দেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, একই শাড়ি পরে রয়েছেন অনুষ্কা এবং ইমারি।

তবে ইমারি না বললেও অনুষ্কার ভক্তরা অনেক আগেই এই কথা আন্দাজ করেছিলেন। নেটদুনিয়ায় ভাইরাল হয় সবুজ শাড়ি পরা দুজনের ছবি। ২০১৮ সালের একটি অনুষ্ঠানে এই শাড়িটি পরেছিলেন অনুষ্কা। প্রসঙ্গত, এই পার্টিতে ‘পুষ্পা’ ছবির হিট গান ‘উ আন্টাওয়া’তে প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) নাচ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। তারপরে অনুষ্কা-ইমারির এই মিষ্টি বন্ধুত্বের কথা জেনে বেশ মুগ্ধ নেটিজেনরা।

[আরও পড়ুন: গ্যালারিতে গার্লফ্রেন্ড! মাঠে নয়া রেকর্ডের মালিক ‘প্রেমিক’ পন্থ, দেখুন ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে