BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শোয়েব মালিককে ‘জামাইবাবু’ বলে ডাকলেন ভারতীয় সমর্থক, তারপর…

Published by: Sulaya Singha |    Posted: September 24, 2018 5:09 pm|    Updated: September 24, 2018 5:09 pm

Asia Cup 2018: Indian Fans Call Shoaib Malik Jiju

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি এশিয়া কাপের দ্বিতীয় সাক্ষাতেও নাস্তানাবুদ হয়েছে পাকিস্তান। সরফরাজ আহমেদদের লজ্জাবস্ত্র কেড়ে নিয়েছেন রোহিত-ধাওয়ানরা। দুই প্রতিবেশী রাষ্ট্রের মধ্যে রাজনৈতিক ও কূটনৈতিক সম্পর্ক তলানিতে। তবে দুবাইয়ের বাইশ গজের ছবিটা একটু আলাদা। ব্যাট-বলের শত্রুতার মাঝেও এখানে বারবার ধরা পড়ছে পরস্পরের প্রতি সম্মান ও ভালবাসার ছবি। কখনও পাক ফ্যান গেয়ে উঠছেন ভারতের জাতীয় সংগীত, তো কখনও পাশাপাশি বসে খেলা দেখছেন ভারত-পাক সমর্থক। রবিবারও অনেকটা তেমনই ছবি ধরা পড়ল দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। এবার বন্ধুত্বের বার্তা দিলেন শোয়েব মালিকও।

ভারত তাঁর শ্বশুড়বাড়ি। সুতরাং এ দেশের জামাই তিনি। আর হাজার শত্রুতার মধ্যে ভারতীয়রা ‘জামাই আদর’ করতে ভুলে যাবেন, এমনটা কি হয়? এক্কেবারে নয়। প্রতিদ্বন্দ্বিতার মাঝেও আত্মীয়তা খুঁজে পেলেন মালিক। ঘটনাটা অনেকটা এরকম। ভারতের ব্যাটিং ইনিংস চলাকালীন বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে ফিল্ডিং করছিলেন শোয়েব। তখনই পিছনের গ্যালারি থেকে এক ভারতীয় ভক্তর চিৎকার শোনা যায়। ‘শোয়েব জিজু, একবার এদিকে তাকান।’

এমন ডাক কানে যায় শোয়েবেরও। খেলার মাঠে টিম ইন্ডিয়া যতই শত্রু হোক, ভারত তো তাঁর কাছের। তাই ভক্তের ডাকে সাড়া না দিয়ে থাকতে পারলেন না ‘জামাইবাবু’। ঘাড় ঘুরিয়ে সেই ভারতীয় সমর্থকের দিকে তাকিয়ে হাতও নাড়ান পাক তারকা। সাড়া পেয়ে উচ্ছ্বসিত ভক্তও। সেই দৃশ্যের ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভারতের সঙ্গে দুবারের সাক্ষাতেই পাক ব্যাটিং লাইন আপে শোয়েবই যা নজর কেড়েছেন। প্রথমবার ৪৩ এবং রবিবার ৭৮ রান করে দলকে অক্সিজেন জুগিয়েছিলেন তিনিই। তবে তাঁর দল ভারতীয় শক্তির সামনে অসহায় আত্মসমর্পণই করে দেয়। এমন পরিস্থিতিতে অবশ্য একজন যে দারুণ খুশি, তা বলাইবাহুল্য। তিনি সানিয়া মির্জা। নিজের দেশ জিতেছে এবং স্বামীও দুর্দান্ত কামব্যাক করেছেন। অন্তঃসত্ত্বা সানিয়ার কাছে এ নিঃসন্দেহে আনন্দের মুহূর্ত। সোশ্যাল মিডিয়ায় বেগম বারবার জানিয়েছেন, মিঞাকে খুব মিস করছেন। তিনি যেন তাড়াতাড়ি বাড়ি ফেরেন। আর দুবাইয়ে ভারতীয় ভক্তের থেকে এমন আত্মীয়তা যেন শোয়েবকেও আরও বেশি করে মনে করিয়ে দিল সানিয়ার কথাই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে