২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরোয়া লিগে এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি মোহনবাগান। তারই মধ্যে মাঠ নিয়ে সমস্যায় পড়ল গঙ্গাপারের ক্লাব। ঘরের মাঠে কলকাতা লিগের ম্যাচ আয়োজন নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ক্লাবের মাঠে ম্যাচ আয়োজন সম্ভব নয়, আইএফএ-কে চিঠি দিয়ে একথাই জানিয়ে দিলেন সবুজ-মেরুন কর্তারা।

[আরও পড়ুন: আত্মঘাতী প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান চন্দ্রশেখর, শোকস্তব্ধ ক্রিকেট মহল]

কিন্তু কী এমন সমস্যা দেখা দিল? পূর্ত দপ্তরের নির্দেশ অনুযায়ী, মাঠের ধারের দুটি ল্যাম্প পোস্টের কাজ হবে। তাই ১৫ সেপ্টেম্বর পর্যন্ত লিগের কোনও ম্যাচ যেন আয়োজন করা না হয়। বাগান কর্তাদের চিঠি পেয়ে রীতিমতো চাপে আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়। সমস্যা মেটাতে পূর্ত দপ্তরের সঙ্গে এনিয়ে কথা বলতে পারেন আইএফএ কর্তারা। বাগান কর্তাদের দাবি, ক্লাবের ফ্লাডলাইট আন্তর্জাতিক মানের নয়। আলো পর্যাপ্ত না হওয়ায় রাতে ম্যাচ আয়োজন বেশ কঠিন হয়ে পড়ে। গোটা বিষয়টি পূর্ত দপ্তরের কর্তারা খতিয়ে দেখে জানিয়েছেন, ফ্লাডলাইটে ১৫০০ ওয়াটের বাল্ব লাগানো নেই। তাছাড়া মাঠের আশেপাশের নিরাপত্তা বাড়াতে আরও দুটি ল্যাম্প পোস্ট লাগানো দরকার। সেই কাজ শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেই ম্যাচ আয়োজন আপাতত বন্ধ রাখতে হচ্ছে মোহনবাগানকে। এমন পরিস্থিতিতে কোন মাঠে ম্যাচ আয়োজিত হবে, তা নিয়ে ধন্দে আইএফএ। তবে ময়দান থেকে ম্যাচ সরলে সদস্য ও সমর্থকরা যে ম্যাচ দেখা থেকে বঞ্চিত হবেন, তেমনটাই মনে করছে তারা।

[আরও পড়ুন: কথা রাখলেন মাহি, লাদাখে সেনার বেশে স্বাধীনতা দিবস উদযাপন ধোনির]

এরই মধ্যে কলকাতা লিগের ডার্বির দিনক্ষণ একপ্রকার চূড়ান্ত হয়ে গেল। সব ঠিকঠাক থাকলে আগামী ১ সেপ্টেম্বর হবে মরশুমের প্রথম ডার্বি। আইএফএ সচিব বলছেন, ১ সেপ্টেম্বর ডার্বি আয়োজনের জন্য পুলিশের তরফে ইতিমধ্যেই সবুজ সংকেত পাওয়া গিয়েছে। রাজ্য সরকারের কাছে চিঠিও পাঠিয়ে দেওয়া হয়েছে। এবার দেখার এই ডামাডোলের মধ্যে কবে ঘরোয়া লিগ শেষ হয়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং