৩ কার্তিক  ১৪২৫  রবিবার ২১ অক্টোবর ২০১৮  |  সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে সকলকে শুভ বিজয়া

BREAKING NEWS

Pujor Face
DurgaAsuraDhunuchi DanceSindur KhelaClick
মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও পুজো ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ কার্তিক  ১৪২৫  রবিবার ২১ অক্টোবর ২০১৮ 

BREAKING NEWS

Pujor Face

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে ক্রিকেটারদের নানা ধরনের সেলিব্রেশনের সাক্ষী থাকেন দর্শকরা। কখনও লর্ডসের ব্যালকনিতে জার্সি ওড়াতে দেখা গিয়েছিল প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে তো কখনও পাক ক্রিকেটারদের আউট করে প্যাভিলিয়নের রাস্তা দেখিয়েছিলেন ভেঙ্কটেশ প্রসাদ। কিন্তু পাক বাঁ-হাতি সিমার সোহেল তনভির উইকেট তুলে নিয়ে যা করলেন, তা নিঃসন্দেহে ‘জেন্টলম্যানস গেম’-এর ঐতিহ্যের মাথা হেঁট করে দিল।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে ঘটে ঘটনাটি। গুয়ানা আমাজন ওয়ারিয়র্সের বিরুদ্ধে খেলা ছিল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের। দ্বিতীয় দলের হয়ে ব্যাট হাতে তখন ক্রিজে অস্ট্রেলিয়ার বেন কাটিং। প্রথম ইনিংসের ১৭তম ওভারে হাত ঘুরিয়ে অজি ব্যাটসম্যানের উইকেট তুলে নেন তনভির। আর তারপরই ক্রিকেটারের দিকে দু’হাতের মধ্যমা প্রদর্শন করেন। যে দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। এবং সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ১৫ রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন কাটিং।

[ঘরের মাঠে বড় ধাক্কা, কাস্টমসের কাছে হোঁচট খেয়ে চাপে ইস্টবেঙ্গল]

পাক পেসারের এমন কাণ্ডে নেটদুনিয়ায় নিন্দার ঝড় উঠেছে। পাক ক্রিকেটারদের ম্যাচ ফিক্সিংয়ের মতো ঘৃণ্য অপরাধের জন্য এর আগেও কলঙ্কিত হয়েছে পাকিস্তান ক্রিকেট। এবার মাঠে এমন অশালীন আচরণের জন্য তনভিরকে একহাত নিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। প্রশ্ন উঠছে, একজন খেলোয়াড় হয়ে কীভাবে মাঠের মধ্যে এমন অখেলোয়াড়োচিত আচরণ করলেন তিনি? এর জন্য তাঁর কড়া শাস্তিরও দাবি জানিয়েছেন অনেকে। ত্রিনবাগো নাইট রাইডার্স দলের অজি ক্রিকেটার ক্রিস লিনও এমন ঘটনার সমালোচনা করেছেন। তনভিরের এই অশালীন ইঙ্গিত মেনে নিতে পারছেন না অজি পেসার গুরিন্দর সান্ধুও।

[টিম ইন্ডিয়ার সঙ্গে অনুষ্কার ছবি, কী জবাব দিল বিসিসিআই?]

সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিরুদ্ধে সে ম্যাচ ৬ উইকেটে জিতে নেয় গুয়ানা আমাজন ওয়ারিয়র্স। তবে ক্যারিবিয়ান লিগেও নিন্দার মুখে পড়তে হল পাক বোলারকেই। তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হবে কি না, তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং