BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‌‘‌বয়স কিন্তু দল থেকে বাদ পড়ারও কারণ,’‌ নাম না করে ধোনিকে কটাক্ষ পাঠানের

Published by: Abhisek Rakshit |    Posted: October 3, 2020 3:00 pm|    Updated: October 3, 2020 3:00 pm

‌‌Age is a reason to be dropped' - Irfan Pathan posts cryptic tweet as MS Dhoni continues to struggle in IPL | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ হারের হ্যাটট্রিক। ২০০৮ সালের পর প্রথমবার IPL-এ এতটা খারাপ সময় যাচ্ছে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। এর মধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni) নিয়েও। বয়স বাড়ছে। শুক্রবারও ম্যাচের শেষদিকে ব্যাটিংয়ের সময় কিছুটা অস্বস্তিতেও দেখা যায় ক্যাপ্টেন কুলকে। এমনকী শেষপর্যন্ত ক্রিজে থাকলেও দলকে জেতাতে পারেননি। তারপর থেকে সোশ্যাল মিডিয়াও এই প্রসঙ্গে সরগরম। ম্যাচের শেষে কারণ হিসেবে ধোনি দুবাইয়ের গরম আবহাওয়ার কথা জানালেও নিন্দুকেরা বলছেন, বয়স হয়েছে, আর পারবেন না ধোনি। এই পরিস্থিতিতে নাম না করেই মাহিকে কটাক্ষ করলেন প্রাক্তন সতীর্থ ইরফান পাঠান।

[আরও পড়ুন:‌ চিন্তায় শারজার ছোট মাঠ, দিল্লির বিরুদ্ধে আজ এক স্পিনার কমাতে পারে কেকেআর]

তাহলে কী ধোনির সবধরনের ক্রিকেট থেকে অবসরের সময় এসে গিয়েছে?‌ শুক্রবার ম্যাচের পর থেকেই এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সব জায়গায়। আর এর মধ্যেই শনিবার পাঠানের (Irfan Pathan) টুইট, ‘‌‘‌কারোর জন্য বয়স একটি সংখ্যা মাত্র, আর কারোর জন্য সেটি দল থেকে বাদ পড়ার কারণ।’‌’ তাঁর এই টুইটের পরই জল্পনা আরও বেড়ে চলেছে। 

তবে অন্যদিকে, আরও দুই প্রাক্তন সতীর্থ আরপি সিং (RP Singh) এবং শ্রীসন্থ (Sreesanth) কিন্তু ধোনির প্রশংসা করেই টুইট করেছেন। শ্রীসন্থের কথায়, এই গরমেও ধোনি ২০ ওভার কিপিং করেছেন। তারপর দলের জয়ের জন্য নিজের সর্বস্ব দিয়ে চেষ্টা করেছেন। হ্যাটস অফ।

 

এদিকে, ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে মেজাজ হারালেন চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং। কেন ৪ নম্বরে নামলেন না ধোনি? কেন কেদার যাদব তাঁর আগে?‌ এক সাংবাদিকের এই প্রশ্নের উত্তরে বেশ কড়াভাবেই জবাব দিতে দেখা যায় ফ্লেমিংকে। বলেন, কেদারই আমাদের চার নম্বর ব্যাটসম্যান। তবে কখনও শুরুটা দুর্দান্ত হলে ধোনি উপরের দিকে ব্যাট করতে নামতেই পারে। ‌

[আরও পড়ুন:‌ ‘সন্ত্রাসবাদী’ হামলার ছক, ১০ বছরের জেল হতে পারে অজি ক্রিকেটার খোয়াজার ভাইয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে