BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‌দুবাই থেকে কেন দেশে ফিরলেন?‌ যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন রায়না

Published by: Abhisek Rakshit |    Posted: September 2, 2020 3:31 pm|    Updated: September 2, 2020 3:31 pm

Suresh Raina finally breaks his silence on pulling out of IPL 2020; refutes reports of rift with MS Dhoni

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL) না খেলেই‌ দুবাই (Dubai) থেকে দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না (Suresh Raina)। আচমকাই। আর এভাবে তাঁর দেশে ফেরা নিয়ে শুরু হয় একের পর এক জল্পনা। কখনও পিসেমশাইয়ের মৃত্যু, কখনও আবার হোটেলের রুম অপছন্দ– উঠে আসতে থাকে একের পর এক কারণ। বাড়তে থাকে বিতর্কও। আর সেই জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মুখ খুললেন রায়না। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বাঁ–হাতি এই ব্যাটসম্যান জানান, কেন তিনি দেশে ফিরে এলেন।

[আরও পড়ুন: খেলরত্ন পুরস্কার থেকে সরানো হোক রাজীব গান্ধীর নাম, ববিতা ফোগাটের মন্তব্যে শোরগোল]

না, হোটেলের রুম অপছন্দ হওয়া বা অন্য কোনও কারণ নয়, দলের একাধিক খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফের করোনা আক্রান্ত হওয়াতেই ভয় পেয়েছিলেন রায়না। ওই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‌‘‌যখন জৈব বলয় সুরক্ষিত নয়, তখন কেন ঝুঁকি নেব?‌ আমার দু’‌টো ছোট সন্তান রয়েছে, বয়স্ক মা–বাবা রয়েছে। পরিবারের কাছে ফিরে আসাটাই তাই আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ। হ্যাঁ, এটা আমার কাছে খুবই কঠিন সিদ্ধান্ত ছিল। চেন্নাই সুপার কিংসও (Chennai Super Kings) আমার কাছে পরিবারের মতো। কিন্তু দুবাইয়ে করোনা পরিস্থিতি মোটেই ভাল নয়, আর তাই সন্তানদের মুখ মনে পড়তেই ফিরে আসার সিদ্ধান্ত নিই।’‌’ ধোনির (Mahendra Singh Dhoni) সঙ্গে ঝামেলা প্রসঙ্গে রায়না বলেন, ‘‌‘‌মাহি ভাই আমার বড় দাদার মতো। এগুলো সবই রং চড়ানো গল্প।’‌’ এছাড়া তিনি এটাও জানান, আগামিদিনে পরিস্থিতির পরিবর্তন ঘটলে তিনি ফের দলের সঙ্গে যোগ দেবেন। তিনি জানান, ‘‌‘‌আমি চিরকাল চেন্নাইয়ের খেলোয়াড়। দুবাইয়ে পরিস্থিতির পরিবর্তন ঘটলে আমি ফিরতেও পারি। চেন্নাইয়ের জন্য আমার দরজা সবসময় খোলা।’‌’

[আরও পড়ুন: এখনও করোনামুক্ত নয় চেন্নাই শিবির, নয়া বিবৃতিতে পরিষ্কার করলেন CSK’র সিইও]

এদিকে, আইপিএলের অফিশিয়াল পার্টনার হিসেবে এবার ‘‌ক্রেড’–এর সঙ্গে তিন বছরের চুক্তি করল ভারতীয় বোর্ড (BCCI)। বুধবার IPL–এর গভর্নিং বডির পক্ষ থেকে একথা জানিয়ে দেওয়া হ‌য়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে