BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘‌আমার সময়ে আপনি কোচ থাকলে.‌.‌.‌’, সূর্যকুমারকে নিয়ে শাস্ত্রীর টুইটের পর আক্ষেপ মনোজের

Published by: Abhisek Rakshit |    Posted: October 29, 2020 7:31 pm|    Updated: October 29, 2020 7:31 pm

‌'Wish you were India coach during...', Manoj Tiwary reacts to Ravi Shastri's tweet for Suryakumar Yadav | Sangbad Pratidin‌‌

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ প্রায় শেষের পথে এবারের IPL। টুর্নামেন্টে এবার যথেষ্ট নজর কেড়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। তবে এরপরও অস্ট্রেলিয়া সফরে দলে জায়গা পাননি। অনেকেই সেই নিয়ে সরব হয়েছেন। এর মধ্যেই আবার সূর্যর প্রশংসা করে টুইট করেছেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)। দল নির্বাচন নিয়ে কিছু না বললেও ডান হাতি এই ব্যাটসম্যানকে দরাজ সার্টিফিকেট দিয়েছেন। আর সেটা দেখেই আবার আক্ষেপ ঝরে পড়ল বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারির। তাঁর সময়েও যদি এরকম প্রশংসা পেতেন তাহলে তিনি আরও ভাল খেলতেন, এমনটাই মন্তব্য মনোজের।

বুধবার RCB’র বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করেন সূর্য। গত সোমবার দল নির্বাচনে জায়গা না পাওয়ার আক্ষেপই যেন ঝরে পড়ছিল প্রতিটি শটে। তাঁর এই ইনিংস দেখে মুগ্ধ হয়ে টুইট করেন অনেকেই। তাঁদের মধ্যে ভারতের জাতীয় দলের কোচ রবি শাস্ত্রী। তিনি লেখেন, ‘‌‘‌সূর্য প্রণাম। এভাবে লড়ে যাও। আশা ছেড়ো না।’‌’ শাস্ত্রীর টুইট দেখলেই বোঝা যায়, অজি সফরে জায়গা না পেলেও সূর্য যেন ভেঙে না পড়েন, সেই বার্তাই দিলেন বিরাটদের কোচ।

 

[আরও পড়ুন: দিল্লির বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করা ঋদ্ধিমানের চোট কতটা গুরুতর?‌ জানাল সানরাইজার্স শিবির]

আর এটা দেখেই আক্ষেপ মনোজের। তিনি টুইট করে বলেই ফেললেন, আপনি আমার সময়ে ভারতীয় দলের কোচ‌ থাকলে তিনি আরও ভাল খেলার জন্য উদ্বুদ্ধ হতে পারতেন। লেখেন, ‘‌‘‌ইস!‌ আমি যেই সিরিজে শতরান করেছিলাম, তখন আপনি ভারতীয় দলের কোচ থাকলে অনেক ভাল হত। আপনার থেকে এ ধরনের বার্তা পেলে আমার আন্তর্জাতিক কেরিয়ার আরও ভাল হত। আশা করি সূর্য আপনার কাছ থেকে এই বার্তা পেয়ে খুশি হবে।’‌’‌

 

এদিকে, আপাতত সুস্থ প্রাক্তন ভারত অধিনায়ক কপিলদেব (Kapil Dev)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন তিনি। তাতে জানান, আগের থেকে অনেকটাই সুস্থবোধ করছেন।

 

[আরও পড়ুন: ‘স্ত্রীকে ১৪ দিনের জন্য পাঠিয়ে দাও’, স্টোকসকে কুপ্রস্তাব দিয়ে বিতর্কে ক্যারিবিয়ান ক্রিকেটার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে