BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শেষপর্যন্ত নিজেকে সুনীল নারিনের সঙ্গে তুলনা করলেন যুবরাজ সিং, কেন জানেন?

Published by: Abhisek Rakshit |    Posted: October 8, 2020 4:37 pm|    Updated: October 8, 2020 5:03 pm

‌Yuvraj Singh roasts Ben Stokes as Rajasthan Royals star questions Narine's promotion over Morgan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ দুবাইয়ে (Dubai) করোনা (Covid-19) আবহেই চলছে IPL। একে দেশের মাটিতে টুর্নামেন্ট হচ্ছে না, তার উপর পুরোপুরি দর্শকশূন্য স্টেডিয়াম। তাই ক্রিকেটাররাও সময় কাটাতে অনেক বেশি সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে গিয়েছেন। অনেকেই ঠাট্টা কিংবা মজা করতে ছাড়ছেন না। ঠিক যেমন যুবরাজ সিং (Yuvraj Singh)। ইংরেজ ক্রিকেটার বেন স্টোকসের সঙ্গে মজা করতে গিয়ে নিজেকে সুনীল নারিনের (Sunil Narine) সঙ্গে তুলনা করলেন তিনি।

[আরও পড়ুন:‌‌ চলতি আইপিএলের দুরন্ত ফিল্ডিং মিস করেছেন? দেখে নিন এখনও পর্যন্ত সেরা ৮ ক্যাচ]

বুধবার চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে হাড্ডাহাড্ডি ম্যাচে ১০ রানে জেতে কেকেআর। ম্যাচে প্রথমে ব্যাট করে কলকাতা নাইট রাইডার্স (‌Kolkata Knight Riders)‌‌। আর নারিনের জায়গায় ওপেন করতে নেমে দুরন্ত ৮১ রান করেন রাহুল ত্রিপাঠি। কিন্তু ওপেন থেকে বাদ পড়লেও ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিকদের মতো ব্যাটসম্যানদেরও আগেই ক্রিজে আসেন ক্যারিবিয়ান তারকা। আর এই বিষয়টি নিয়েই প্রশ্ন তোলেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস।

[আরও পড়ুন:‌‌ ‘রাহুল, নাম তো সুনা থা…’ চেন্নাই বধের পর ত্রিপাঠির প্রশংসায় পঞ্চমুখ কিং খান]

নিজের টুইটার হ্যান্ডেলে বরাবরই সক্রিয় স্টোকস। আইপিএলের ম্যাচ খেলার পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়েও টুইট করছেন তিনি। কেকেআর–সিএসকে ম্যাচে মর্গ্যানের আগে নারিনকে নামানো নিয়ে তিনি প্রশ্ন তোলেন। লেখেন, ‘‌‘‌মর্গ্যানের আগে নারিন?‌’‌’ এরপরই মজা করে পালটা জবাব দেন যুবি। লেখেন, ‘‌‘‌কখনও কখনও স্টোকসের আগে যুবরাজের মতো ক্রিকেটাররাও তো ব্যাট করতে নামে। দ্রুত রান তোলার জন্য অনেক সময় টিম ম্যানেজমেন্ট একজন ব্যাটসম্যানের আগে একজন বোলার যে কিনা ব্যাট করতে পারে, তাঁকে ব্যাট করতে পাঠায়।’‌’ অর্থাৎ ঘুরিয়ে নিজেকে নারিনের মতো অলরাউন্ডার এবং স্টোকসকে মর্গ্যানের মতো ব্যাটসম্যানই আখ্যা দিলেন যুবি।‌‌

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে