×

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুঃসময় যেন কিছুতেই পিছু ছাড়ছে না হার্দিক পাণ্ডিয়া, লোকেশ রাহুলদের। জাতীয় দলে প্রত্যাবর্তনের পর ব্যাটে-বলে কামাল দেখাচ্ছেন হার্দিক। কিন্তু ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে করা তাঁর সেই বিতর্কিত মন্তব্য এখনও হার্দিকের পিছু ছাড়েনি। বিসিবিআই সাসপেনশন তুলে নেওয়ার পর এবার নতুন করে বিপাকে পড়তে চলেছেন দুই ক্রিকেটার। লিঙ্গবৈষম্য মূলক মন্তব্যের জেরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে সংবাদসংস্থা সূত্রের খবর।

[রেকর্ড গড়েও দলকে জেতাতে ব্যর্থ স্মৃতি, সিরিজের শুরুতেই হার ভারতের]

সংবাদসংস্থা এএনআই জানাচ্ছে, রাজস্থানের যোধপুরের একটি থানায় জাতীয় দলের দুই ক্রিকেটার হার্দিক এবং লোকেশ রাহুলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। কফি উইথ করণ অনুষ্ঠানে আপত্তিকর মন্তব্যের জন্যই অভিযোগ দায়ের করেছেন মামলাকারী। শুধু দুই ক্রিকেটার নয়, ওই অনুষ্ঠানের সঞ্চালক তথা চলচ্চিত্র পরিচালক করণ জোহরের বিরুদ্ধেও মামলা দায়ের হয়েছে। তবে, মামলাকারীর নাম এখনও জানা যায়নি।

[পাক কিংবদন্তির সঙ্গে বিরাট কোহলির তুলনা করলেন শাস্ত্রী]

কফি উইথ করণের সেই বিতর্কিত এপিসোডের পর থেকেই হার্দিক-রাহুলদের জীবনে যেন দুঃস্বপ্ন নেমে এসেছে। সোশ্যাল মিডিয়ায় কাদা ছোঁড়াছুড়ির পাশাপাশি একসময় কেরিয়ার নিয়েও প্রশ্ন উঠে গিয়েছিল হার্দিক এবং রাহুলের। অনির্দিষ্টকালের জন্য তাদের সাসপেন্ড করে দেয় বিসিসিআই। পরে অবশ্য, অনেকেই দুই ক্রিকেটারের পাশে দাঁড়ান। প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় পর্যন্ত হার্দিকদের সমর্থনে সুর চড়ান। চাপের মুখে সাসপেনশন তুলে নেয় বিসিসিআইও। দলে ফিরে ইতিমধ্যেই নজর কেড়েছেন হার্দিক পাণ্ডিয়া। বল-ব্যাট-ফিল্ডিং তিন বিভাগেই নজর কাড়ছেন তিনি। লোকেশ রাহুল অবশ্য জাতীয় দলে সুযোগ পাননি। এদিকে, বিতর্কের পর প্রকাশ্যে ক্ষমা চান করণ জোহর। কিন্তু তাতেও বিতর্ক চাপা পড়ল না। মামলা দায়ের হওয়ায় সৃষ্টি হল নতুন বিতর্ক।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং