BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

IPL 14: দামি ঘড়ি পরে দুবাইয়ের রাস্তায় হার্দিক পাণ্ডিয়া, দাম শুনলে চমকে উঠবেন

Published by: Abhisek Rakshit |    Posted: August 26, 2021 4:39 pm|    Updated: August 26, 2021 11:27 pm

Cricketer Hardik Pandya flaunts a rare Patek Philippe emerald cut wristwatch worth 5 crore | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হবে আইপিএলের (IPL) পরবর্তী অংশ। ইতিমধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলিও সেখানে পৌঁছতে শুরু করেছে। একে একে UAE-তে পৌঁছতে শুরু করেছেন ক্রিকেটাররাও।এর মধ্যেই এবার শিরোনামে উঠে এলেন ভারতের জাতীয় দলের অলরাউন্ডার তথা মুম্বই ইন্ডিয়ান্সের তারকা হার্দিক পাণ্ডিয়া।

বিতর্কে জড়িয়ে বহুবার খবরের শিরোনামে উঠে এসেছে হার্দিকের নাম। এমনকী ‘কফি উইথ করণ শো’য়ে মহিলাদের নিয়ে অসম্মানজনক মন্তব্য করায় সাসপেন্ডও হয়েছিলেন। আবার অনেক সময় বাইশ গজে নিজের অলরাউন্ড পারফরম্যান্সের জন্য প্রশংসাও কুড়িয়েছেন তিনি। তবে এবার অন্য এক কারণেই আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি।

সম্প্রতি মুম্বই শিবিরে যোগ দিতে দুবাই উড়ে গিয়েছেন হার্দিক এবং তাঁর দাদা ক্রুণাল পাণ্ডিয়া। সেখানে গিয়ে দিব্যি ঘুরেও বেড়াতে দেখা যাচ্ছে। আর সেই ছবি দিব্যি পোস্টও করছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেখানেই আবার নেটিজেনদের নজরে পড়েছে হার্দিকের হাতের ঘড়িটি। তার দাম শুনে অনেকেই অবাক হয়েছেন।

[আরও পড়ুন: IPL 2021: প্যাট কামিন্সের পরিবর্ত হিসাবে কিউয়ি পেসারকে সই করাল KKR]

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিগুলির মধ্যে একটিতে হার্দিকের হাতের ঘড়িটি দেখা যাচ্ছে। এটির মডেল নম্বর Patek Philippe Nautilus Platinum 5711। ভারতীয় মুদ্রায় ঘড়িটির দাম প্রায় পাঁচ কোটি টাকা। জানা গিয়েছে, ওই ঘড়ি প্রস্তুতকারক সংস্থাটি ২০১৭ সাল থেকে এই মডেলের ঘড়ি তৈরি করছে। এই ঘড়ির ডায়ালের আকার ৪৪ মিলিমিটার। ১২টি ঘণ্টার প্রত্যেকটিতে রয়েছে হিরে বসানো। আর ঘড়িটি মূলত তৈরি হয়েছে প্ল্যাটিনাম দিয়ে। ঘড়ির ডায়ালের অংশটি তৈরি সোনার পাত দিয়ে। ১২টি ঘরে যে হিরে রয়েছে, তা রাতের অন্ধকারেও জ্বলজ্বল করে। আর সেই ঘড়ি পরেই রীতিমতো তাক লাগালেন হার্দিক। প্রসঙ্গত, এর আগে মুম্বইয়ে দাদা ক্রুণাল পাণ্ডিয়ার সঙ্গে ৮ BHK ফ্ল্যাট কিনেছিলেন হার্দিক (Hardik Pandya)। ৩৮৩৮ স্কোয়্যার ফিটের ওই ফ্ল্যাটটির দাম ভারতীয় মুদ্রায় আনুমানিক ৩০ কোটি টাকা। এখন দেখার নতুন ঘড়ি পরে আইপিএলে কেমন পারফর্ম করেন এই ভারতীয় ক্রিকেটার।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hardik Himanshu Pandya (@hardikpandya93)

[আরও পড়ুন: Cristiano Ronaldo-কে রাখতে চায় না জুভেন্তাস, নতুন ক্লাবের খোঁজে মহাতারকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে