১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাম্পে নেই পেট্রল, এটিএমে নেই টাকা, প্রশাসনকে তোপ দেগে টুইট পাক ক্রিকেটারের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 25, 2022 7:09 pm|    Updated: May 25, 2022 7:28 pm

Former Pakistan cricketer slams government on lack of cash and petrol | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইমরান খানকে (Imran Khan) সরিয়ে পাক প্রধানমন্ত্রী হয়েছেন শাহবাজ শরিফ। কিন্তু তাতেও দেশের মানুষের অবস্থার পরিবর্তন হয়নি। দেশে পেট্রল পাওয়া যাচ্ছে না। টাকা তুলতে পারছেন না আমজনতা। এই কথা জানিয়ে টুইট করেছেন পাকিস্তান ক্রিকেটের (Pakistan Cricketer) প্রাক্তন অধিনায়ক মহম্মদ হাফিজ (Mohammad Hafeez)। দেশের মানুষের দুরবস্থার জন্য প্রাক্তন এবং বর্তমান দুই প্রধানমন্ত্রীকেই দায়ী করেছেন তিনি। জানতে চেয়েছেন, রাজনৈতিক প্রতিদ্বন্দ্বিতার মধ্যে পড়ে সাধারণ মানুষ কেন ভুক্তভোগী হবেন?

পাকিস্তানের হয়ে তিনটি ফরম্যাটেই প্রতিনিধিত্ব করেছেন তিনি। টুইটে তিনি লিখেছেন, “লাহোরের কোনও পেট্রল পাম্পে তেল পাওয়া যাচ্ছে না??? এটিএম মেশিন থেকে টাকা তোলা যাচ্ছে না??? রাজনৈতিক সিদ্ধান্তের ফলে সাধারণ মানুষ কেন ভোগান্তির শিকার হবেন?” এরপরেই তিনি ট্যাগ করেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান এবং বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফকে। একই সঙ্গে তিনি ট্যাগ করেছেন পাকিস্তানের বিদেশমন্ত্রী বিলাবল ভুট্টো জারদারিকে। প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের কন্যা মরিয়মকেও ট্যাগ করেছেন হাফিজ। 

[আরও পড়ুন: ‘মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে ইয়াসিন মালিককে’, টুইট আফ্রিদির, কড়া জবাব অমিত মিশ্রের]

বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছে, বিদেশী মুদ্রার অভাবে ধুঁকছে পাকিস্তান। সরকারি কর্মচারীদের লম্বা ছটি দেওয়ার পরিকল্পনা করা হচ্ছে। এভাবে পেট্রল বাঁচানো যাবে বলেই মনে করছেন সেদেশের বিশেষজ্ঞরা। প্রায় কুড়ি হাজার কোটি টাকা সাশ্রয় করা যাবে বলে মনে করা হচ্ছে। হিসাব অনুযায়ী দেখা যাচ্ছে, একটি ওয়ার্কিং ডে তে প্রায় পাঁচশো কোটি টাকা খরচ হয় পাকিস্তানে।

দেশের হয়ে বারো হাজারেরও বেশি রান করেছেন হাফিজ। আড়াইশোর বেশি উইকেট নিয়েছেন আন্তর্জাতিক ম্যাচে। ২০১৭ সালে চ্যাম্পিয়নস ট্রফি জিতেছিল পাকিস্তান। সেই জয়েও উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছিলেন হাফিজ।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে কাটল জট, ইস্টবেঙ্গলের নতুন ইনভেস্টর হচ্ছে ইমামি গ্রুপ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে