২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

India vs England: ফের ভিলেন বৃষ্টি, সময়ের আগেই শেষ কোহলিদের তৃতীয় দিনের খেলা

Published by: Sulaya Singha |    Posted: August 6, 2021 10:57 pm|    Updated: August 6, 2021 11:12 pm

India vs England 1test day 3: Play has been abandoned for the day | Sangbad Pratidin

ইংল্যান্ড: ১৮৩ (রুট-৬৪) ও ২৫/০
ভারত: ২৭৮ (রাহুল-৮৪, জাদেজা-৫৬ অ্যান্ডারসন- ৫৪/৪, রবিনসন- ৮৫/৫)
তৃতীয় দিনের শেষে ভারত এগিয়ে ৭০ রানে

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ভিলেন সেই বৃষ্টি। যার জন্য তৃতীয় দিনও পুরোপুরি হল না খেলা। সময়ের আগেই শুক্রবার মাঠ ছাড়লেন বিরাট কোহলিরা। একটা সময় মনে হয়েছিল, এবার বৃষ্টি থেমেছে। দিনের শেষে আরও একবার মাঠে নামা যাবে। কিন্তু কোথায় কী। বরুণ দেবের চোখ রাঙানিতে আর মাঠমুখো হতে পারলেন না দুই ইংলিশ ওপেনার। ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে ২৫ রান দিয়ে শেষ হল দিন।

[আরও পড়ুন: চুক্তি নিয়ে অব্যাহত জটিলতা, তার মধ্যেই ট্রান্সফার ব্যানের কবলে East Bengal]

এই ইংল্যান্ডের মাটিতেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (WTC Final) খেলতে নেমে বারবার বৃষ্টির কাছে মাথা নত করতে হয়েছিল ভারত ও নিউজিল্যান্ডকে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টেও সেই একই ছবি ফিরে এল। মাঠ ভিজে যাওয়ায় একাধিকবার খেলার তাল কাটল। তবে বৃষ্টিবিঘ্নিত ম্যাচেও কেএল রাহুলের পাশাপাশি নজর কাড়লেন রবীন্দ্র জাদেজা। ৮৪ রানে রাহুল প্যাভিলিয়নে ফিরলে দারুণভাবে দলকে এগিয়ে নিয়ে যান ভারতীয় অলরাউন্ডার। তাঁকে সঙ্গ দেন মহম্মদ শামি (১৩) এবং জশপ্রীত বুমরাহ (২৮)। অ্যান্ডারসন ও রবিনসনের ঝোড়ো বোলিং সামনে মূল্যবান ৫৬টি রান স্কোরবোর্ডে যোগ করেন জাদেজা। আর তাতেই ইংল্যান্ডের থেকে ৯৫ রানে এগিয়ে যায় টিম ইন্ডিয়া (Team India)।

তবে দ্বিতীয় ইনিংসের শুরুটা মন্দ করেনি হোম ফেভারিটরা। দুই ওপেনার ররি বার্নস এবং ডম সিবলি যথাক্রমে ১১ ও ৯ রান করে আপাতত ক্রিজে রইলেন। হাতে আর দু’দিন। জো রুটদের ব্যাটিং অর্ডারে দ্রুত ধস নামানোই লক্ষ্য বুমরাহ, জাদেজা, শামি, সিরাজদের। তাহলেই ম্যাচ জয়ের একটা আশা থেকে যাবে। তবে পুরোটাই নির্ভর করছে আকাশের মুডের উপর। সে বেঁকে বসলে হয়তো অমীমাংসিতই থেকে যাবে প্রথম টেস্ট।

[আরও পড়ুন: কেন MS Dhoni’র টুইটার থেকে উধাও হল Blue Tick?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে