সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানবন্দরে চূড়ান্ত হেনস্তার শিকার ভারতীয় ওপেনার অভিষেক শর্মা। বিমান সংস্থা ইন্ডিগোর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তিনি। এমনকী বিমান কর্মীদের আচরণের কারণে বিমানে উঠতেই পারেননি বলেও জানিয়েছেন এই ব্যাটার। ‘একটা ছুটির দিন সম্পূর্ণ নষ্ট হল’, ইন্ডিগোকে একহাত নিয়ে বলেন অভিষেক।
ঠিক কী ঘটেছে? অভিষেক জানিয়েছেন, চেক ইনের জন্য তিনি সঠিক সময়েই বিমানবন্দরে প্রবেশ করেছিলেন। সঠিক কাউন্টারে গিয়েও দাঁড়ান। কিন্তু সেখানে বলা হয়, চেক ইন বন্ধ হয়ে গিয়েছে। আর এতেই ভারতীয় ব্যাটার। ইনস্টাগ্রাম স্টোরি ক্ষোভ প্রকাশ করে তিনি লিখেছেন, ‘দিল্লি বিমানবন্দরে জীবনের সবচেয়ে জঘন্য অভিজ্ঞতা হল। সৌজন্যে ইন্ডিগো। কর্মীদের ব্যবহার, বিশেষ করে কাউন্টার ম্যানেজার সুস্মিতা মিত্তালের আচরণ অত্যন্ত খারাপ। আমি সঠিক সময়ে সঠিক কাউন্টারে পৌঁছেছিলাম। কিন্তু অকারণে আমায় অন্য কাউন্টারে পাঠিয়ে দেওয়া হয়। সেখানে যেতেই বলে দেয় চেক ইন শেষ হয়ে গিয়েছে। ফলে বিমানে উঠতে পারিনি। একদিনই ছুটি পেয়েছিলাম। ইন্ডিগোর জন্য সেটা পুরোপুরি নষ্ট হয়ে গেল।’ এখানেই শেষ নয়, অভিষেক আরও জানিয়েছেন, ‘কর্তৃপক্ষ সমস্যা সমাধানের কোনও চেষ্টাও করেনি। এটাই আমার দেখা সবচেয়ে খারাপ ম্যানেজমেন্ট।’
গত দুমাস ধরে পাঞ্জাবের জার্সিতে বিজয় হাজারে ট্রফিতে ব্যস্ত অভিষেক। তার আগে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে নজরকাড়া পারফর্ম করেছেন। দেশের জার্সিতে ১২টি টি-টোয়েন্টি খেলা তারকা ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে ফের ডাক পেয়েছেন জাতীয় দলে। কিন্তু তার আগে ভয়ংকর অভিজ্ঞতার শিকার তিনি। উল্লেখ্য, এর আগেও যাত্রী পরিষেবা নিয়ে বারবার কাঠগড়ায় তোলা হয়েছে ইন্ডিগোকে। তবু যেন ভুল থেকে শিক্ষা নিতে নারাজ এই সংস্থা। এই ঘটনা নিয়েও এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি তাদের তরফে।
খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
Copyright © 2025 Sangbad Pratidin Digital Pvt. Ltd. All rights reserved.