×

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

ভারত: ১৪৯
নিউজিল্য়ান্ড: ১৫৩/২
নিউজিল্য়ান্ড জয়ী ৮ উইকেটে

সংবাদ প্রতিদিন ডিজিটাল: রোহিত শর্মার সঙ্গে অদ্ভুত মিল খুঁজে পাওয়া গেল ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের। নিজের দুশোতম ওয়ানডে ম্যাচে কিউয়িদের কাছে লজ্জাজনকভাবে হেরেছেন রোহিত। আর এবার একইরকমভাবে শুক্রবার হ্যামিল্টনের সেডন পার্কে নিজের ২০০তম একদিনের ম্যাচে পরাস্ত হলেন মিতালি।

[দীর্ঘদিনের গার্লফ্রেন্ডকেই বিয়ে করতে চলেছেন নাদাল]

একদিনের ক্রিকেটে সবথেকে বেশি রানের মালকিন ৩৬ বছরের মিতালি। কিন্তু এদিন তাঁর দুশোতম ম্যাচ স্মরণীয় করে রাখতে পারলেন না তিনি। নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে হারে ভরতীয় প্রমিলাবাহিনী। প্রথমে ব্যাট করে ৪৪ ওভারে ১৪৯ রানে গুটিয়ে যায় ভারত। দীপ্তি শর্মা (৫২) জোর লড়াই চালালেও তাসের ঘরের মতো ভেঙে পড়ে বাকি ব্যাটিং লাইন আপ। কিউয়ি বোলারদের সামনে আত্মসমর্পণ করেন মিতালিও (৯)। জবাবে ২৯.২ ওভারে মাত্র ২ উইকেট খুইয়েই জয় ঝুলিতে ভরে নিউজিল্যান্ড।

আগের দিন এই সেডন পার্কেই ভারতের স্ট্যান্ড ইন ক্যাপ্টেন রোহিত শর্মা নিজের ২০০ তম একদিনের ম্যাচ খেলেছিলেন। সেই ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে হারে ভারত। ১০০ রানের আগেই গুটিয়ে গিয়েছিল রোহিতদের ইনিংস। সিরিজ জয় নিশ্চিত হয়ে গেলেও কোহলি-ধোনির অনুপস্থিতিতে এই ম্যাচ ছিল রোহিতের নেতৃত্বের পরীক্ষা। কিন্তু দুর্দান্ত ফর্মে থাকা দলের শোচনীয় হার অবাক করেছিল ক্রিকেট মহলকে। এবার একই হাল হল মিতালিদের। ভারত অবশ্য এই সিরিজ আগেই জিতে গিয়েছিল। দ্বিতীয় ম্যাচে মিতালি ৬৩ রান করে নট আউট ছিলেন। তবে ৩-০ করে কিউয়িদের হোয়াইটওয়াশ করার স্বপ্নপূরণ হল না তাঁদের। ২-১-এ শেষ হল ওয়ানডে সিরিজ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং