BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আইপিএলের অফিশিয়াল পার্টনার হল Unacademy, ঘোষণা বিসিসিআইয়ের

Published by: Abhisek Rakshit |    Posted: August 29, 2020 9:21 pm|    Updated: September 8, 2020 2:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ চিনা ফোন প্রস্তুতকারক সংস্থা VIVO‌ সরে যাওয়ার পর আর্থিক সংকটে কি পড়বে আইপিএল?‌ অনেকের মনেই এই প্রশ্ন উঠেছিল। কিন্তু সেই আশংকায় জল ঢেলে আগেই স্পনসরের নাম ঘোষণা করেছিল বোর্ড। এবার IPL-এর অফিশিয়াল পার্টনার হিসেবে বেঙ্গালুরুর অনলাইন কোচিং অ্যাপ Unacademy’র নাম সরকারিভাবে ঘোষণা করা হল। শনিবার একটি বিবৃতি দিয়ে জানাল BCCI। তাতে বলা হয়েছে, তিন বছরের জন্য চু্ক্তি করা হয়েছে সংস্থাটির সঙ্গে।

[আরও পড়ুন: ২০২৮ অলিম্পিকে বিশ্বের সেরা দশে থাকবে ভারত, জাতীয় ক্রীড়াদিবসে প্রত্যয়ী রাষ্ট্রপতি]

এদিকে, শুক্রবারই দীর্ঘ ছ’‌মাস পর ব্যাট হাতে নেটে অনুশীলন সারলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। তারপরই এক সাক্ষাৎকারে জানালেন এতদিন পর অনুশীলনে নামার পর কেমন লাগছে তাঁর?‌ দীর্ঘদিন ব্যাট না করায় ঠিক কতটা ভয়ে ছিলেন তিনি!‌ বিরাটের কথায়, ‘‌‘‌সত্যি কথা বলতে, খুব ভাল লাগছে। হ্যাঁ, কিছুটা ভয়ে ছিলাম। গত পাঁচমাসে ব্যাট হাতে তুলিনি। হ্যাঁ, তবে সব কিছু ভালভাবেই হয়েছে। লকডাউনে ট্রেনিং করেছিলাম, আর তাই এখন নিজেকে বেশ ফিট মনে হচ্ছে।’‌’‌

[আরও পড়ুন: চেন্নাই সুপার কিংস শিবিরে করোনা হানার জের, আইপিএলের ক্রীড়াসূচি নিয়ে ধোঁয়াশা]

তবে এসবের থেকেও ভারতীয় ক্রিকেট সবচেয়ে বেশি সরগরম চেন্নাই (Chennai) শিবিরের ঘটনা নিয়ে। কারণ শুক্রবারই জানা গিয়েছিল, চেন্নাই দলের বোলার দীপক চাহার ও ১২ জন সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে চিন্তার ভাঁজ পড়ে দলের অন্দরে। শনিবারই আবার শোনা গেল, সংক্রমিত দলের আরও এক ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড়। তার উপর আবার দলের সহ-অধিনায়ক সুরেশ রায়না (Suresh Raina) দেশে ফেরার সিদ্ধান্ত নেওয়ায় গভীর হল চিন্তার ভাঁজ। ব্যক্তিগত কারণে দেশে ফিরছেন বলে জানিয়ে দেন তিনি। কিন্তু তখনও স্পষ্ট হচ্ছিল না, এমন তাড়াহুড়ো করে তাঁর দেশে ফেরার কারণ কী।

পরবর্তীতে জানা যায়, সম্প্রতি পাঠানকোটে রায়নার পিসেমশাইয়ের বাড়িতে দুষ্কৃতী হামলা হয়। যাতে প্রাণ হারান তাঁর পিসেমশাই। অত্যন্ত সংকটজনক পরিস্থিতি পিসিরও। কিন্তু অপর একটি সূত্রের খবর, দলের অধিকাংশ সাপোর্ট স্টাফ ও দুই ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় কিছুটা ভয় পেয়েই দেশে ফিরে গেলেন বাঁ–হাতি এই ব্যাটসম্যান। এমনকী মাঝরাতে এতটাই ভয় পেয়েছিলেন রায়না, যে অধিনায়ক ধোনি, কোচ ফ্লেমিং-সহ অনেককেই বারংবার ফোন করেছিলেন তিনি। আর তারপরই নাকি দেশে ফেরার সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement