১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

শীঘ্রই বড়পর্দায় দাদার বায়োপিক? সৌরভের সঙ্গে করণের সাক্ষাৎ ঘিরে জল্পনা

Published by: Bishakha Pal |    Posted: February 25, 2020 1:07 pm|    Updated: February 25, 2020 1:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতে এখন বায়োপিকের রমরমা বাজার। একের পর এক বায়োপিক মুক্তি পাচ্ছে বলিউডে। মিলখা সিং, মেরি কম, মহাবীর সিং ফোগাটের মতো অনেকের গল্পই উঠে এসেছে বড়পর্দায়। এর মধ্যে রয়েছেন ক্রিকেটাররাও। মহম্মদ আজহারউদ্দিন, মহেন্দ্র সিং ধোনি ও শচিন তেণ্ডুলকরের বায়োপিক ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নামও। শোনা যাচ্ছে দাদার জীবনকাহিনি বড়পর্দায় তুলে আনার দায়িত্ব নিয়েছেন করণ জোহর।

যদিও সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক করার কথা বেশ কয়েকমাস আগেই শোনা গিয়েছিল। বছর দুই আগে নিজের জীবনকাহিনি নিয়ে একটি বইপ্রকাশ করেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। ‘আ সেঞ্চুরি ইজ নট এনাফ’ শীর্ষক বইটিতে বেড়ে ওঠা থেকে শুরু করে ক্রিকেট জীবনের নানা অভিজ্ঞতা শেয়ার করেন খোদ মহারাজ। কেরিয়ারের বিভিন্ন পরিস্থিতিতে ঠিক কী কী সমস্যার সম্মুখীন হয়েছেন, দীর্ঘদিনের সতীর্থ রাহুল দ্রাবিড়ের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন ছিল, এসব নিয়েই বইটি লেখা হয়। সৌরভের নিজের ভাষায়, ‘বীরেন রায় স্ট্রিট থেকে লর্ডসের ব্যালকনি পর্যন্ত তাঁর যাত্রাপথের বর্ণনা রয়েছে বইটিতে।’ তখন শোনা গিযেছিল ওই বইটিকে কেন্দ্র করেই ছবি তৈরি করতে চান একতা কাপুর। এ নিয়ে দাদার সঙ্গে বেশ কয়েক দফা আলোচনাও নাকি হয় এএলটি বালাজি কর্তৃপক্ষের। সূত্রের খবর, ছবিটি পরিচালনার জন্য তখন এক বাঙালি পরিচালকের নাম প্রস্তাব করেছিলেন মহারাজ।

[ আরও পড়ুন: মাখোমাখো প্রেমের সঙ্গে ভরপুর সাসপেন্স, আসছে সায়নী-অমৃতার নতুন ছবি ‘রহস‌্যময়’ ]

কিন্তু এখন শোনা গেল, একতা নন, দাদার বায়োপিক বানানোর দায়িত্ব নিয়েছেন করণ জোহর। সৌরভের সঙ্গে কথা বলতে তিনি নাকি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিসেও গিয়েছিলেন। অনেকক্ষণ কথা বলেন তাঁরা। তারপর থেকেই ঘনীভূত হচ্ছে জল্পনা। তবে ছবিটি করণ শুধু প্রযোজনা করবেন, নাকি পরিচালনাও করবেন, তা এখনও ধোঁয়াশা। সৌরভ জানিয়েছিলেন পর্দায় নিজের চরিত্রে তিনি হৃতিক রোশনকে দেখতে চান। মহারাজের এই আশা পূরণ হয় কি না, সেটাই এবার দেখার।

[ আরও পড়ুন: তোতলামির জন্য চূড়ান্ত হেনস্তা কলেজ পড়ুয়াকে, পাশে দাঁড়িয়ে নিজের গল্প শোনালেন হৃতিক ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement