৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্রিকেটপ্রেমীদের জন্য দুঃসংবাদ, টিভি-তে দেখা যাবে না ভারত-পাক লড়াই

Published by: Sulaya Singha |    Posted: September 18, 2018 1:18 pm|    Updated: September 18, 2018 1:18 pm

Manthan subscribers set to miss India-Pakistan cricket match

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতার ক্রিকেটপ্রেমীদের জন্য খারাপ খবর। টিভি-তে এশিয়া কাপের ভারত-পাকিস্তান মহারণ দেখার সুযোগ পাবেন না প্রায় দু’লক্ষ দর্শক।

এই একটা লড়াই দেখার জন্যই সবসময় অপেক্ষায় থাকেন ক্রিকেট ভক্তরা। টুর্নামেন্ট যাই হোক না কেন, হাইভোল্টেজ এই ম্যাচ ঘিরে উত্তেজনা থাকে তুঙ্গে। শেষবার যখন দ্বৈরথ হয়েছিল তখন পাক দলের কাছে ভারতের হার দেখতে হয়েছিল। প্রথমবার চ্যাম্পিয়ন্স ট্রফি ঘরে তুলেছিলেন সরফরাজরা। প্রায় ১৫ মাস পর ফের মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী। তাই এবার এশিয়া কাপে বদলার ম্যাচ দেখতে মুখিয়ে দেশবাসী। কিন্তু স্টার দিল একটি দুঃসংবাদ। জানিয়ে দিল, কলকাতার এমএসও মন্থন-এর গ্রাহকরা বুধবার টিভির পর্দায় এই ম্যাচ দেখা থেকে বঞ্চিতই হবেন। পেমেন্ট ইস্যুতে গত ২৩ আগস্ট থেকে মন্থন এমএসও-তে বন্ধ করে দেওয়া হয়েছে স্টারের সমস্ত চ্যানেল।

স্টার নেটওয়ার্কের ৩৮টি চ্যানেলই মন্থন গ্রাহকরা দেখতে পান না। বিশেষ করে দক্ষিণ কলকাতার বাসিন্দারা এই অসুবিধের সম্মুখীন হয়েছেন। এশিয়া কাপ সম্প্রচার হচ্ছে স্টার স্পোর্টস ১ এবং স্টার স্পোর্টস ১ এইচডি চ্যানেলে। তাই হিসেব মতো ২ লক্ষ গ্রাহক এই ম্যাচ দেখা থেকে বঞ্চিতই হবেন। স্টারের অভিযোগ, মন্থনের তরফে যে সাড়ে তিন কোটি টাকার চেক দেওয়া হয়েছিল তা বাউন্স করেছে।

তবে এই প্রথমবার নয়, এর আগে পেমেন্ট সংক্রান্ত কারণেই এক সপ্তাহের জন্য বন্ধ করে দেওয়া হয়েছিল সোনি টিভির সম্প্রচার। সেসময় চলছিল রাশিয়া বিশ্বকাপ। তখনও সমস্যায় পড়তে হয়েছিল মন্থন গ্রাহকদের। এবার একই ঘটনা ঘটায় বিরক্ত তাঁরা। মন্থনের এক ক্ষুব্ধ গ্রাহক জানাচ্ছেন, বিশ্বকাপের সময় বেশ কিছু ম্যাচ দেখতে পাননি তাঁরা। সম্প্রতি যুক্তরাষ্ট্র ওপেন দেখা থেকেও বঞ্চিত হয়েছেন। এবার ভারত-পাক লড়াই দেখা হবে না বলে জানতে পেরেছেন। প্রত্যেক মাসে টাকা দিয়েও সঠিক পরিষেবা পাচ্ছেন না। তাঁর দাবি, যেভাবেই হোক মন্থন যেন বুধবারের ম্যাচ দেখার ব্যবস্থা করে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে